BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৭  রবিবার ১৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সন্তানেরা দেখাশোনা করেনি, রাগে অর্ধেক সম্পত্তি পোষ্যর নামে লিখে দিলেন মধ্যপ্রদেশের কৃষক

Published by: Abhisek Rakshit |    Posted: December 31, 2020 5:06 pm|    Updated: December 31, 2020 5:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সন্তানরা কেউই ভাল ব্যবহার করে না। আর তাই তাঁদের কাউকে সম্পত্তি না দিয়ে নিজের পোষ্য এবং দ্বিতীয় স্ত্রীকেই পুরো সম্পত্তি দিয়ে দিলেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক বাসিন্দা। যার মধ্যে রয়েছে ২১ একর জমিও। পেশায় চাষি ওই ব্যক্তির এহেন কীর্তি সম্প্রতি সামনে এসেছে। যা জানতে পেরে রীতিমতো অবাক স্থানীয়রাই।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছিন্দাওয়াড়া (Chhindwara) জেলার চৌরায়ি মহকুমার বাদিওয়াড়া গ্রামে। যে ব্যক্তি এই কাজটি করেছেন, তাঁর নাম ওমনারায়ণ বর্মা। প্রথম স্ত্রীর তরফ থেকে তিন কন্যা এবং এক ছেলে রয়েছে তাঁর। অন্যদিকে, দ্বিতীয় স্ত্রীর পক্ষ থেকে রয়েছে দুই কন্যা। এছাড়া রয়েছে ১১ মাসের একটি পোষ্য কুকুর। যার নাম জ্যাকি। সম্প্রতি নিজের শেষ উইলটি করেন ওই ব্যক্তি। তাতেই তিনি নিজের সমস্ত সম্পত্তি দ্বিতীয় স্ত্রী চম্পা বাঈ এবং কুকুর জ্যাকির নামে লিখে দেন। তাতে বলেন, তাঁর মৃত্যুর পর অর্ধেক সম্পত্তি স্ত্রী চম্পা বাঈ পাবে। বাকি অর্ধেক জ্যাকির। যিনি জ্যাকির দেখভাল করবেন, তিনিই ওই বাকি সম্পত্তি পাবেন। সেই সম্পত্তি জ্যাকির মৃত্যুর পর তিনিই পাবেন।

[আরও পড়ুন: OMG! প্রেমিকের গানের তালে তাল মেলাতে গিয়ে সাধের চুল পোড়ালেন গায়িকা, ভাইরাল ভিডিও]‌

কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিলেন ওমনারায়ণ?‌ তিনি জানান, সন্তানেরা কেউই তাঁর দেখভাল করেনি। তাঁর দ্বিতীয় স্ত্রী এবং জ্যাকি সবসময় সঙ্গে থেকেছে। তাছাড়া তাঁর মৃত্যুর পর জ্যাকির দেখভালও কেউই করত না। তাই এই সমস্ত কিছুই ভেবে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। এদিকে, গ্রামের পঞ্চায়েত প্রধান এই প্রসঙ্গে জানান, ‘‌‘‌ছেলেমেয়েদের সঙ্গে ওই ব্যক্তির ঝামেলা চলছিল। তাই হঠকারিতায় এই সিদ্ধান্ত নিয়েছেন। আমরা ওই ব্যক্তির সঙ্গে কথাও বলেছি।’‌’‌ তবে এই ঘটনা প্রকাশ্যে আসতেই স্থানীয়দের অনেকেই অবাকও হয়েছেন।‌ 

[আরও পড়ুন: এই না হলে উপহার! বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন রাজস্থানের ব্যবসায়ী]‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement