BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এটিএমে চুরি করতে ঢুকে মহা বিপত্তি! চোরের ভুলেই পুড়ে ছাই প্রায় চার লক্ষ টাকা

Published by: Anwesha Adhikary |    Posted: June 13, 2022 4:59 pm|    Updated: June 13, 2022 4:59 pm

Four Lac cash burnt in ATM while one tried to steal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এটিএম থেকে টাকা চুরি করতে এসেছিল চোর। কিন্তু সে গুড়ে বালি। টাকা তো পাওয়া গেলই না, উলটে পুড়ে (ATM Cash Burnt) গেল এটিএম মেশিনে থাকা সব টাকা। এমনই ঘটনা ঘটল পুণের একটি এটিএমে। পুলিশ জানিয়েছে, প্রায় চার লক্ষ টাকা পুড়ে গিয়েছে। সেই সঙ্গে ক্ষতিগ্রস্ত হয়েছে এটিএমের (ATM Cash) বেশ কিছু অংশ। এই ঘটনায় আপাতত একজনকে আটক করা হয়েছে।

ঘটনাটি ঘটে সোমবার ভোররাতে। কুডালওয়াড়ি এলাকার চিখালি রোডের এইচডিএফসি ব্যাংকের এটিএমে হঠাৎ আগুন ধরে যায়। সেই দেখে ভয় পেয়ে পুলিশে খবর দেন অমল শিন্ডে নামে এক স্থানীয় ব্যক্তি। তারপরেই এলাকায় আসে পুলিশ। প্রাথমিক তদন্তে উঠে আসে কয়েকটি তথ্য।

[আরও পড়ুন: সফটওয়্যার সংস্থার চাকরি ছেড়ে খুলেছেন গাধার খামার! লাখ টাকা আয় তরুণের]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এইচডিএফসি ব্যাংকের (HDFC Bank) একটি এটিএমে চুরি করতে ঢুকেছিল এক চোর। সেখানে ঢুকে প্রথমেই সিসিটিভি ক্যামেরায় কালো রং ছড়িয়ে অকেজো করে দেয় সে। তারপরে গ্যাস কাটার দিয়ে এটিএম মেশিন কাটার চেষ্টা করে। তখনই বিপত্তি ঘটে। গ্যাস কাটার থেকে আগুন ধরে যায় এটিএম মেশিনে। সেই আগুন ছড়িয়ে পড়ে চারদিকে। তাতেই ক্ষতিগ্রস্ত হয় এটিএম মেশিন। সেই সঙ্গে পুড়ে যায় কিছু ফার্নিচার এবং দু’টি সিসিটিভি ক্যামেরা। ঘটনার সময়ে তিন লক্ষ আটানব্বই হাজার টাকা ছিল ওই এটিএম মেশিনে।

স্থানীয় এক ব্যক্তি এই ঘটনা দেখে পুলিশে খবর দেন। অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের একটি দল। জানা গিয়েছে, এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। তবে আটক ব্যক্তির পরিচয় এখনও প্রকাশ করেনি পুলিশ। ভারতীয় দণ্ডবিধির নানা ধারায় ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনার  তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

[আরও পড়ুন: জলপাইগুড়িতে হিন্দুরীতি মেনে বট-পাকুড়ের বিয়ে! কবজি ডুবিয়ে খেলেন পাঁচ হাজার গ্রামবাসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে