Advertisement
Advertisement
Garbine Muguruza

সেলফি তুলতে আসা ভক্তের সঙ্গেই সারলেন বাগদান! বিশ্বসেরা টেনিস তারকার কাহিনি ভাইরাল

দু'বার মহিলাদের গ্র্যান্ড স্লাম জিতেছেন এই স্প্যানিশ তারকা।

Grand Slam winner Garbine Muguruza gets engaged with man asked for selfie | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:May 31, 2023 9:03 pm
  • Updated:May 31, 2023 9:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসেছিলেন প্রিয় খেলোয়াড়ের সঙ্গে একটা সেলফি তুলতে। সেখান থেকেই সোজা বাগদান সেরে ফেললেন। প্রথম দেখাতেই ভক্তের প্রেমে পড়ে গিয়েছিলেন, অকপটে সেটা স্বীকারও করে ফেললেন বিশ্বখ্যাত টেনিস তারকা। ইনস্টাগ্রামে এই বাগদানের খবর প্রকাশিত হতেই নেটদুনিয়ায় আলোচনার হট টপিক এই জুটি।

গল্পের রানি গ্র্যান্ড স্লাম জয়ী টেনিস তারকা গারবিন মুগুরুজা (Garbine Muguruza)। স্প্যানিশ খেলোয়াড়ের ক্যাবিনেটে রয়েছে ফরাসি ওপেন (French Opne) ও উইম্বলডনের (Wimbledon) ট্রফি। এছাড়াও ২০১৭ সালে মহিলাদের বিশ্বর‍্যাঙ্কিংয়ে শীর্ষে উঠেছিলেন তিনি। মহিলাদের টেনিসে বর্তমান তারকাদের মধ্যে প্রথম সারিতেই আসে মুগুরুজার নাম। কয়েকদিন আগেই তিনি ঘোষণা করেন, প্রেমিক আর্থার বোরজেসের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। তারপরেই একটি সাক্ষাৎকারে বাগদান নিয়ে মুখ খোলেন স্প্যানিশ তারকা। 

Advertisement

[আরও পড়ুন: মৃত্যুর ৪ বছর পরেও অবিকৃত সন্ন্যাসিনীর দেহ! ‘অলৌকিক’ কাণ্ড চাক্ষুষ করতে ভিড় ভক্তদের]

কীভাবে আলাপ হল আর্থারের সঙ্গে? সেই প্রশ্নের উত্তরেই ফাঁস হয় মজার তথ্য। মুগুরুজা বলেন, “২০২১ সালের যুক্তরাষ্ট্র ওপেন খেলতে আমেরিকায় গিয়েছিলাম। একদিন বিকেলে পাশের পার্কে হাঁটতে বেরই। সেখানেই সেলফি তুলতে এসেছিল আর্থার। ছবি তোলার পরে আমাকে টুর্নামেন্টের জন্য শুভেচ্ছা জানিয়ে চলে যায়।”

Advertisement

তবে প্রথম দেখাতেই ভক্তের প্রেমে পড়েছিলেন বিশ্বসেরা টেনিস তারকা। সাক্ষাৎকারেই বলেন, “প্রথমে দেখেই মনে হয়েছিল ছেলেটা কী সুন্দর দেখতে! তারপরেই বেশ কয়েকবার ওই পার্কেই আমাদের দেখা হয়। আসলে টেনিসের সঙ্গে আর্থারের কোনও যোগাযোগ নেই। সেটা দেখেই আমার আরও ভাল লেগেছিল।” কয়েকদিন আগেই মুগুরুজাকে বিয়ের প্রস্তাব দেন সেই সেলফি তুলতে চাওয়া ভক্ত। মাঝপথেই হ্যাঁ বলেছেন, জানান টেনিস তারকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GАЯВIÑE МUGUЯUΖΑ (@garbimuguruza)

[আরও পড়ুন: গরুর পাতেও হিমসাগর-চন্দনখোসা! আমের সঠিক দাম না পেয়ে হতাশ কৃষকরা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ