BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রেস্তরাঁয় এ কী কাণ্ড? খাবারের প্লেট থেকে টেবিলে লাফ মুণ্ডহীন ব্যাংয়ের

Published by: Sayani Sen |    Posted: May 15, 2022 4:19 pm|    Updated: May 15, 2022 4:19 pm

Headless zombie frog jumped out of a pot of hot chilli oil onto the table at Chinese restaurant । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাবারের মান খারাপ কিংবা বাজে রান্না, রেস্তরাঁয় খেয়ে বেরনোর সময় অথবা খেতে খেতে এমন অভিযোগ হামেশাই শোনা যায়। তবে এই ঘটনা একটু অন্যরকম। খাবারের মান খারাপ কিংবা বাজে নয়। অতিরিক্ত ফ্রেশ খাবার পেয়েই যেন বিরক্ত ব্যক্তি। নৈশভোজ সারতে গিয়ে এমন কাণ্ড যে ঘটতে পারে, তা দুঃস্বপ্নে ভাবেননি চিনের এক ব্যক্তি। রেগে গিয়ে খাবার পুরোপুরি শেষ না করেই রেস্তরাঁ থেকে বেরিয়েও যান তিনি। ঘটনাটি বুঝতে পারছেন না তাই তো? চলুন পুরো বিষয়টি তবে খোলসা করা যাক।

ঠিক কী হয়েছিল? বাড়িতে খাওয়াদাওয়া তো রোজই হয়। চিনের ওই ব্যক্তি ভেবেছিলেন আজ আর বাড়িতে খাওয়াদাওয়া নয়। পরিবর্তে রাতের খাবার খাবেন রেস্তরাঁয়। সেই অনুযায়ী রেস্তরাঁয় যান। বুলফ্রগস ম্যারিনেটেড উইথ চিলি অয়েল নামে একটি সুস্বাদু ডিশ অর্ডার করেন। কিছুক্ষণের মধ্যে রেস্তরাঁ কর্মী তাঁর টেবিলে খাবার পরিবেশন করেন। এ পর্যন্ত সব ঠিকই ছিল। হট চিলি অয়েলে ডুবে থাকা মুণ্ডহীন, ছাল ছাড়ানো ব্যাংয়ের পদ দেখেই যেন জিভে জল আসার জোগাড়। খাবার উপর কার্যত লাফিয়ে পড়েন। কিন্তু খাবার  খেতে গিয়েই ঘটল যত গণ্ডগোল।

[আরও পড়ুন: ‘কিশোরের গোপনাঙ্গে হাত দেওয়া, চুমু খাওয়া অস্বাভাবিক যৌনতা নয়’, মন্তব্য হাই কোর্টের]

আচমকাই যেন নড়ে উঠল ব্যাং। কিছুক্ষণের মধ্যে প্লেটের উপর লাফিয়ে উঠল সেটি। প্লেট থেকে লাফিয়ে টেবিলে পড়ে যায় ব্যাংটি। তাতেই কার্যত হতচকিত হয়ে যান ওই ব্যক্তি। চিৎকার চেঁচামেচি শুরু করেন তিনি। খাওয়া শেষ না করেই রেস্তরাঁ থেকে বেরিয়েও যান তিনি।

গোটা ঘটনাটি ধরা পড়েছে একটি ভিডিওতে। এই ভিডিওটি আবার টিকটকে ছড়িয়ে পড়েছে। তাতে স্পষ্ট ব্যাংটি কাঁপাচ্ছে। প্লেট ছেড়ে টেবিলে লাফ দেওয়ার ঘটনাটিও স্পষ্ট ক্যামেরায় ধরা পড়েছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ওই ভিডিওটি। তা নজরও কেড়েছে নেটিজেনদের। রেস্তরাঁ কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছেন তাঁরা। এভাবে কাউকে খাবার দেয়? প্রশ্ন নেটব্যবহারকারীদের।

[আরও পড়ুন: ধর্ষণের অভিযোগ, মন্ত্রীর ছেলেকে ধরতে রাজস্থানে দিল্লি পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে