৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বটল ক্যাপ’-পর এবার নেটদুনিয়ায় ভাইরাল নতুন চ্যালেঞ্জ। তবে এই চ্যালেঞ্জে অংশগ্রহণকারীদের মধ্যে রয়েছে বিশেষত্ব। কারণ, তারা চারপেয়ে। ঠিক ধরেছেন, সারাদিন আপনাদের পায়ে পায়ে ঘুরে বেড়ায় যে পোষ্যরা, তারাই এই চ্যালেঞ্জের অংশগ্রহণকারী। পোষ্যকে নিয়ে ‘ইনভিজিবল চ্যালেঞ্জ’ নামে নতুন এই খেলায় এখন মেতেছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: খুদে মেসি, রোনাল্ডোদের সঙ্গে ফুটবলে মজেছে এই চারপেয়ে, দেখুন ভিডিও!]

টুইটে আপলোড হওয়ার পর রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে ‘ইনভিজিবল চ্যালেঞ্জ’-এর একাধিক ভিডিও। ঠিক কী করতে হচ্ছে এই চ্যালেঞ্জে? ভিডিওগুলিতে দেখা যাচ্ছে, দরজার এপ্রান্ত থেকে ওপ্রান্ত পর্যন্ত আটকে দেওয়া হচ্ছে স্বচ্ছ সেলোফেন পেপার। ফলে পোষ্য ঘরে ঢুকতে গিয়েই বাধার সম্মুখীন হচ্ছে। এবার কী করবে সে? কী করে ঘরে ঢুকবে? ওই মুহূর্তে তার অসহায় মুখ আর ঘরে ঢোকার চেষ্টা দেখে হেসে লুটোপুটি খাবেন আপনিও।

কখনও রুদ্ধশ্বাসে সেলোফেন ছিঁড়েই ঘরে ঢুকে পড়ছে চারপেয়ে। কখনও আবার ভয় পেয়ে ওপারে দাঁড়িয়েই বোঝার চেষ্টা করছে, ব্যপারটা কী। আবার কোনও ভিডিওতে দেখা গিয়েছে, পোষ্যকে দেখিয়েই সেলোফোন টপকে ওপারে যাচ্ছেন মালিক। তাঁকে দেখে চেষ্টায় কোনও ত্রুটি রাখছে না পোষ্যও। কিন্তু নাহ! ইচ্ছে থাকলেও উপায় মিলছে না। আর সেই সময়ে তাঁদের মুখের অঙ্গভঙ্গি দেখেই আনন্দ পাচ্ছেন নেটিজেনরা।

 

[আরও পড়ুন: তিন দশকের সর্ববৃহৎ তিমি জালে, আনন্দে মাতোয়ারা জাপানের কুশিরো]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং