BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

চিনতে পারলেন না নিজের পুরনো ছবি! স্বামী পরকীয়ায় আসক্ত ভেবে এ কী করলেন মহিলা!

Published by: Suparna Majumder |    Posted: January 27, 2021 1:39 pm|    Updated: January 27, 2021 1:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কের সবচেয়ে বড় শত্রু সন্দেহ। ছোট ছোট অবিশ্বাসের পাথর জমা হতে হতে কখন যে সন্দেহের কঠিন পর্বতে পরিণত হয়, কেউ বলতে পারে না। এর ফলও হয় মারাত্মক। যেমন নিছক সন্দেহের বশে একটি ছবি দেখে স্বামীকে ছুরি দিয়ে কোপালেন মেক্সিকোর লিওনোরা নামের এক মহিলা। পরে জানা গেল, ছবিটি আদতে তাঁরই যৌবন বয়সের ছিল। ঘটনার তদন্ত করতে গিয়ে হতবাক পুলিশও।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সন্দেহের বশেই স্বামীর মোবাইল নিয়মিত চেক করতে মেক্সিকোর ওই মহিলা। আচমকা সেখানে অল্প বয়সের এক মহিলার সঙ্গে স্বামীর ছবি দেখতে পান। এতেই ক্ষেপে ওঠেন। রান্নাঘরের ছুরি নিয়েই স্বামী জুয়ানের উপর ঝাঁপিয়ে পড়েন। এলোপাথাড়িভাবে কোপ দিতে থাকেন। রক্তাক্ত অবস্থাতেও কোনওভাবে স্ত্রীর হাত থেকে ছুরি ছিনিয়ে নিতে সক্ষম হন জুয়ান। তারপরই প্রকাশ্যে আসে আসল সত্য। জুয়ানই লিওনোরাকে জানান, ছবির মহিলা আসলে তিনিই। ছবিটি সেই সময়ের যখন তাঁরা প্রথম প্রথম প্রেম করতে শুরু করেছিলেন।

[আরও পড়ুন: ঝড়ের মধ্যেও শান্তির খোঁজে নিখিল! নতুন পোস্টে কী বলতে চাইলেন নুসরতের স্বামী?]

জুয়ানের কথা প্রথমে কিছুতেই বিশ্বাস করতে চাননি লিওনোরা। কিন্তু ঠান্ডা মাথায় কথা বলে তাঁকে ক্ষান্ত করেন জুয়ান। ইতিমধ্যেই, তাঁদের চিৎকার শুনে পুলিশে খবর দিয়েছিলেন এক প্রতিবেশী। সেই খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় মেক্সিকো পুলিশের আধিকারিকরা। জুয়ানকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আর লিওনোরাকে গ্রেপ্তার করা হয়। নিজের ছবি নিজেই চিনতে পারলেন না লিওনোরা? এও কি সম্ভব? পুলিশের এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে জুয়ান জানান, পুরনো ছবিটি একটু এডিট করে ফোনে স্টোর করেছিলেন তিনি। সেই সময় এমনিতেই লিওনোরা অনেকটা রোগা ছিলেন। তাই নিজের ছবি নিজেই চিনতে পারেননি। স্ত্রীর বিরুদ্ধে জুয়ান এখনও পর্যন্ত কোনও অভিযোগ করেননি বলেই খবর। তবে লিওনোরা মানসিক রোগে আক্রান্ত কি না, তা জানতে মনোবিদের সাহায্য নিচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: খসে পড়ুক আঁচল! প্রিয় ‘টিপ টিপ বরসা পানি’র ছন্দে বিন্দাস নাচ স্বস্তিকার, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement