Advertisement
Advertisement

Breaking News

Australia

মাঝ আকাশে বিমান, সম্পূর্ণ নগ্ন হয়ে দৌড়তে শুরু করলেন যাত্রী! তার পর?

এমন দৃশ্য দেখে যাত্রীরা সকলেই হতচকিত হয়ে যান।

Man arrested for causing disruption on mid-air flight in Australia

প্রতীকী ছবি

Published by: Biswadip Dey
  • Posted:May 28, 2024 8:01 pm
  • Updated:May 28, 2024 10:32 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝ আকাশে বিমানের মধ্যে নগ্ন হয়ে দৌড়! এমনই এক দৃশ্যের সাক্ষী হলেন অস্ট্রেলিয়ার আন্তর্দেশীয় এক উড়ানের যাত্রীরা। পারথ থেকে মেলবোর্নগামী ওই বিমানটি আকাশে ওড়ার কিছুক্ষণের মধ্যেই এমন এক বিচিত্র ঘটনা ঘটে। শেষপর্যন্ত ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে অস্ট্রেলিয়ান পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, সোমবার স্থানীয় সময় রাত ৭টা ২০ মিনিট নাগাদ বিমানটি আকাশে ওড়ে। প্রায় ৩ ঘণ্টা ৩০ মিনিটে গন্তব্যে পৌঁছনোর কথা ছিল সেটির। কিন্তু যাত্রা শুরুর ঘণ্টাখানেকের মধ্যেই সেটি ফিরে আসে পারথে। জানা যায়, বিমান যখন মাঝ আকাশে তখন আচমকাই দেখা যায় এক যাত্রী সম্পূর্ণ নগ্ন অবস্থায় বিমানের মধ্যে দিয়ে দৌড়ে বেড়াচ্ছে। এক ক্রু সদস্যকে তিনি ধাক্কা মেরে ফেলেও দেন। তবে কোনও যাত্রীর চোটআঘাত লাগেনি। এমন এক ঘটনায় অবশ্য সকলেই হতচকিত হয়ে যান। অস্ট্রেলিয়ান (Australia) ফেডেরাল পুলিশের এক মুখপাত্র বলেছেন, তাঁরা বিমানটির কর্মীদের থেকে আগেই ফোন পেয়েছিলেন। সঙ্গে সঙ্গে পারথ বিমানবন্দরে প্রস্তুত হয়ে যান পুলিশকর্মীরা।

Advertisement

[আরও পড়ুন: দাগি আসামির বাড়িতে ডিএসপির ‘মোচ্ছব’! পুলিশ হানা দিতেই লুকোলেন শৌচাগারে]

এর পর বিমানটি নিরাপদেই ফিরিয়ে আনা হয় পারথে। সেখানেই গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় শারীরিক পরীক্ষা করার জন্য। তবে পুলিশ এখনও তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেনি। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আগামী ১৪ জুন পারথের ম্যাজিস্ট্রেট কোর্টে তোলা হবে অভিযুক্তকে। সেদিনই এই মামলার প্রথম শুনানি। কেন ওই ব্যক্তি ওইরকম আচরণ করেছিলেন তা এখনও জানা যায়নি।

Advertisement

[আরও পড়ুন: সামান্য বচসায় নৃশংস হত্যাকাণ্ড, ধারাল অস্ত্রে স্ত্রীর ধর-মুন্ডু আলাদা করলেন স্বামী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ