BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘আমি না খাসির মাংস?’ স্ত্রীকে বেছে নিতে বললেন নিরামিষাশী স্বামী

Published by: Biswadip Dey |    Posted: December 4, 2021 5:29 pm|    Updated: December 4, 2021 5:29 pm

Man asks wife to choose between him and mutton। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্যের মধ্যে তৃতীয় কারও আবির্ভাবকে ঘিরে সমস্যা নতুন কিছু নয়। কিন্তু এমন কাণ্ড কে কবে দেখেছে, যেখানে ভালবাসার মানুষের সঙ্গে লড়াই চলছে মাটনের (Mutton)? আসলে সেই যে বহু ব্যবহৃত ‘দেয়ার আর মোর থিংস ইন হেভেন অ্যান্ড আর্থ’ সংলাপ, তা এভাবেই বারবার নিজের সত্যতা প্রমাণ করে চলে। এক ভদ্রলোক তাঁর স্ত্রীকে হুমকি দিয়ে জানালেন, হয় মাটন নয় তাঁর ভালবাসা, যে কোনও একটা বেছে নিতে হবে তাঁকে।

ব্যাপারটা কী? এক জনপ্রিয় কলামিস্টকে চিঠি লিখেছেন ওই ব্যক্তি। সেখানে তিনি লিখেছেন, ”আমি একজন খাঁটি নিরামিষাশী। এমন এক জাতির মেয়েকে বিয়ে করেছি, যারা সম্পূর্ণ নিরামিষাশী। কিন্তু সম্প্রতি সে স্বীকার করেছিল, মাটন তার দারুণ প্রিয়। লুকিয়ে লুকিয়ে বাইরে গিয়ে সে মাটন খেয়েও আসে। তবুও সে যেহেতু খুব সুন্দরী, আমি তাকে একটা সুযোগ দিতে চেয়েছিলাম। কিন্তু শর্ত ছিল সে আর মাটন মুখে তুলতে পারবে না।”

[আরও পড়ুন: ‘নকল’ হাতে করোনা ভ্যাকসিন নিলেন টিকা নিতে অনিচ্ছুক প্রৌঢ়, তারপর…]

এমন অদ্ভুত প্রস্তাবে সাড়াও দিয়ে ফেলেছিলেন ভদ্রলোকের স্ত্রী। কিন্তু ভদ্রলোক চিঠিতে জানিয়েছেন, বিয়ের কিছুদিন পর থেকেই তিনি জানতে পেরে যান তাঁর স্ত্রী এখনও লুকিয়ে মাটন খেয়ে আসে। তাঁর কথায়, ”সে স্বীকারও করে নিয়েছে যে মাটন ছাড়া সে বাঁচতে পারবে না। এই পরিস্থিতিতে আমি আরও একবার ওকে ক্ষমা করে দিতে চাই। কিন্তু এবার ওকে একটা হুঁশিয়ারি দিয়েছি। বলেছি, মাটন নাকি আমি? তোমাকে এর ভিতর থেকে বেছে নিতে হবে।”

কিন্তু এমন হুমকি দেওয়ার পরও ভয়েই কেঁপে উঠছেন ওই ব্যক্তি। তাঁর আশঙ্কা, ”যদি ও মাটনকেই বেছে নেয়? সেটা সত্য়িই খুব অস্বস্তিকর ব্যাপার হবে। আপনাদের কী মনে হয়?”
যেমন বিচিত্র সমস্যা তার তেমনই যোগ্য উত্তর দিয়েছেন ওই কলামিস্ট। তিনি লেখেন, ”এটাই আমার দেখা প্রথম ত্রিকোণ প্রেম। যেখানে এক পুরুষ ও একটি পাঁঠার মধ্যে থেকে একজনকে বেছে নিতে হবে এক মহিলাকে।”

[আরও পড়ুন: দেশে একদিনে সংক্রমিত ৮ হাজারের বেশি, ‘ওমিক্রন’ নিয়ে একাধিক রাজ্যে জারি কড়া বিধিনিষেধ]

এমন ঘটনা যে ভাইরাল হবে তা অস্বাভাবিক কিছু নয়। নেটিজেনরা বেজায় মজা পেয়েছেন গোটা বিষয়টিতে। তবে অধিকাংশেরই মত, পাঁঠার মাংসের কাছে ভালবাসার শক্তি আর কতটুকু! তবে উলটোটাও বহু মানুষ হয়তো মানেন। তবে নেট ভুবনে তারা সংখ্যালঘু বলেই মনে হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে