BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ঝাঁ চকচকে রেস্তরাঁর খাবারে মিলল টিকটিকি! রেগে আগুন ক্রেতা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 3, 2020 10:00 am|    Updated: August 3, 2020 11:44 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দল বেঁধে দিল্লির (Delhi) নামকরা রেস্তরাঁয় গিয়েছিলেন কয়েকজন যুবক। অর্ডার করেছিলেন পছন্দের পদ। কিন্তু খাবার আসার পরই রেগে আগুন ক্রেতারা। কারণ, পছন্দের সম্বরে ভাসছিল টিকটিকি! ভাইরাল সেই ঘটনার ভিডিও।

জানা গিয়েছে, ডিনার সারতে দিল্লির ওই বিখ্যাত রেস্তোয়ায় গিয়ে ধোসা ও সম্বর অর্ডার দিয়েছিলেন ওই যুবকেরা। কিছুক্ষণের মধ্যেই তাঁদের সামনে হাজিরও হয় সুস্বাদু খাবার। খেতেও শুরু করে দেন তাঁরা। প্রায় অর্ধেক খাবার শেষ হওয়ার পর সম্বরের ভিতর একটি টিকটিকি ভাসতে দেখেন ওই যুবকেরা। স্বাভাবিকভাবেই এতে তেলে বেগুনে জ্বলে ওঠেন তাঁরা। গোটা বিষয়টি জানানো হয় রেস্তরাঁ কর্তৃপক্ষকে। তাঁদের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে বলেই খবর। এই ঘটনার যে ভিডিও প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গিয়েছে যে, একজনের সামনে টেবিলে রাখা সম্বরের বাটি। সেখান থেকে চামচে করে টিকটিকি তুলে দেখাচ্ছেন তিনি। সামনেই দাঁড়িয়েই রেস্তোরাঁর কর্মীরা কার্যত চুপ। ক্রেতাদের প্রশ্ন, এমন ঝাঁ চকচকে রেস্তরাঁয় কেন এরকম কাণ্ড?

[আরও পড়ুন: প্যান্টের মধ্যে ঢোকা গোখরোকে বের করতে ৭ ঘণ্টা দাঁড়িয়ে যুবক, ভাইরাল ভিডিও]

ভিডিওটিতেই স্পষ্ট যে, এই ঘটনায় বেশ বেকায়দায় পড়েছেন ওই রেস্তরাঁর কর্মীরা। যদিও মুখে কিছুই বলেননি তাঁরা। প্রসঙ্গত, এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফুঁসতে শুরু করেছে নেটিজেনরা। কেউ কেউ রেস্তরাঁ কর্তৃপক্ষের শাস্তির দাবিও জানিয়েছন। প্রসঙ্গত, দীর্ঘদিনের পুরনো দিল্লির ওই রেস্তরাঁটি। দেশ-বিদেশ মিলিয়ে একশোটিরও বেশি আউটলেট রয়েছে এদের। প্রতিদিন বহু মানুষ ভিড় করেন সেখানে। সেরকম একটি জায়গায় খাবারে টিকটিকি উদ্ধারে হতবাক বহু ক্রেতাই।  

 

[আরও পড়ুন: ইচ্ছা থাকলেই উপায় হয়, ছেলের সঙ্গে দশম শ্রেণির পরীক্ষায় বসে দুর্দান্ত ফল করলেন মা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement