BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোজা অপরিষ্কার, বসের কাছে ছুটির আরজি যুবকের!

Published by: Sayani Sen |    Posted: October 30, 2021 4:19 pm|    Updated: October 30, 2021 5:03 pm

Man messaged his boss that he could not come into work as his girlfriend did not wash his socks । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘুম থেকে উঠে অফিস। আর অফিসের চাপ সামলে বাড়ি ফিরে ঘুম। বেসরকারি সংস্থায় কর্মরত বেশিরভাগ মানুষের জীবনযাত্রা এমনই। একঘেয়ে জীবন কি আর রোজ ভাল লাগে? তাই তো মাঝেমধ্যে ছুটি নেন অনেকেই। ছুটি চাইতে গিয়ে নানা অজুহাতও দেন কেউ কেউ। কর্পোরেট সংস্থায় মেল কিংবা বসকে হোয়াটসঅ্যাপের মাধ্যমে ছুটি নেওয়াই দস্তুর। বস (Boss) সুযোগ সুবিধা বুঝে ছুটির আবেদনে অনুমোদন দেন। কেউ পান আবার কেউ পান না। তবে সম্প্রতি একটি ছুটির আবেদন জানানো হোয়াটসঅ্যাপ মেসেজই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যা নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর চর্চা।

কিন মুরে নামে এক ব্যক্তি সম্প্রতি তাঁর অধীনস্থ কর্মীর পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মেসেজে ঠিক কী ছিল? ওই কর্মী লিখেছেন তিনি অফিসে একদিনের ছুটি চান। কারণ, তাঁর প্রেমিকা মোজা কাচতে ভুলে গিয়েছেন। সেটি অপরিষ্কার হওয়ায় পরে অফিস আসা সম্ভব নয়। আর মোজা ছাড়া অফিস যাওয়াও সম্ভব নয়। কারণ, তাঁর জুতো ছিঁড়ে গিয়েছে। বড় বড় গর্ত রয়েছে। তাই জুতো পরতে মোজা প্রয়োজন।

[আরও পড়ুন: পুরোপুরি টাক পড়ার পরও গজাবে চুল! হার্ভার্ডের গবেষকদের হাতে ‘আশ্চর্য মলম’]

এই মেসেজ (Whatsapp Message) পাওয়ার পর কী করবেন তা বুঝতে পারেননি বস। শেষমেশ যদিও ছুটির অনুমোদন দেন। তবে আর কেউ এমন যুক্তি দিয়ে ছুটি চাইলে দিতেন না বলেও উল্লেখ করেছেন মেসেজে।

Whatsapp Message

হোয়াটসঅ্যাপ মেসেজটি সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেন তিনি। যা নিমেষেই হয়ে যায় ভাইরাল। এমন কারণ দেখিয়েও কেউ ছুটির আবেদন করতে পারেন, তা ভেবেই হেসে খুন নেটিজেনরা। আবার কারও কারও দাবি, বসেরই উচিত ছিল ছুটির পাশাপাশি এক জোড়া মোজাও দেওয়া। তবে অনেকেই ছুটির কারণে অবাক। এভাবেও যে ছুটি চাওয়া যায়, তা ভাবতেই পারছেন না কেউ কেউ।

[আরও পড়ুন: ভূতের সঙ্গে প্রেম! সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই রেগে গিয়ে কী করল ‘অশরীরী প্রেমিক’?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে