BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সে কী! অনলাইনে ফুটবলের মোজা অর্ডার দিয়ে মহিলাদের অন্তর্বাস পেলেন যুবক

Published by: Abhisek Rakshit |    Posted: October 19, 2021 1:04 pm|    Updated: October 19, 2021 1:43 pm

Man Orders Football Stockings From Myntra & Receives A Bra Instead, Tweet Leaves Netizens in Splits | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও দামি পোশাক অর্ডার করে মিলেছে ছেঁড়া জামা। তো কখনও আবার দামি ফোন চেয়ে মিলেছে পাথর। অনলাইনে এভাবে প্রতারিত হওয়ার সংখ্যা নেহাত কম নয়। তাতেই এবার জুড়ল এক যুবকের নাম। অনলাইনে ফুটবলের (Football) মোজা অর্ডার করে ওই যুবক হাতে পেলেন মহিলাদের অন্তর্বাস। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে বাস্তবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই খবরটি। টুইটারে নিজের দুর্ভাগ্যের কথা জানিয়ে পোস্টটি করেছিলেন ওই যুবক। এমনকি যা অর্ডার করেছিলেন, আর যা এসে পৌঁছেছে তার ছবিও দিয়েছিলেন। জানা গিয়েছে, জনপ্রিয় অনলাইন শপিং সংস্থা ‘Myntra’-র থেকে ফুটবলের মোজা অর্ডার করেছিলেন তিনি। কিন্তু বদলে আসে মহিলাদের অন্তর্বাস। এই ঘটনার পর টুইটার পোস্টে ‘Myntra’-র নাম উল্লেখ করেই যুবক লেখেন, “অর্ডার দিয়েছিলাম ফুটবলের মোজা। বদলে এল ব্রেসিয়ার। শপিং সংস্থাটিকে জানাতে তারা বলেছে দুঃখিত। কিন্তু এ জিনিস ফেরত নেওয়া হবে না।” এরপরই ওই যুবক নিজের পোস্টে ঠাট্টা করে লিখেছেন, “আমি তাই ঠিক করেছি ফুটবল খেলার সময় এখন থেকে ওই ৩৪ সিসি মাপের ব্রেসিয়ারটিই পরে যাব। ওটিই হবে আমার ‘স্পোর্টস ব্রা’।”

[আরও পড়ুন: গোটা জাদুঘরে শুধুই মদের সম্ভার! গোয়ায় খুলল দেশের প্রথম অ্যালকোহল মিউজিয়াম]

এরপর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ওই পোস্টটি। নেটিজেনদের অনেকেই এই নিয়ে মজাও করতে থাকেন। ওই পোস্টে একজন লেখেন, ‘আপনি তো না হয় মহিলাদের অন্তর্বাস পেয়েছেন। কিন্তু এক বার সেই মহিলার কথা ভাবুন যিনি ওই অন্তর্বাসটির অর্ডার দিয়ে ফুটবলের মোজা পেয়েছেন। তাঁর কাছেও আপনার ক্ষমা চেয়ে নেওয়া উচিত।” অপর একজন লিখেছেন, ‘ব্রেসিয়ার যদি ছেলেরা পরে তবে সেটি আর ব্রেসিয়ার থাকবে না। নিঃসন্দেহে নাম বদলে ব্রো-সিয়ার হয়ে যাবে।”

 

অনলাইন শপিংয়ে এই ধরনের ঘটনা নতুন নয়। মোবাইল ফোনের বদলে আধলা ইট বা কাঠের টুকরো এসে পৌঁছনোর ঘটনা বহু বার ঘটেছে। সম্প্রতি এক মহিলা পঞ্চাশ হাজারের আইফোন (iPhone) অর্ডার করে হাতে পেয়েছিলেন ১২ টাকার দু’টি সাবান। তবে এই ঘটনাটি বোধহয় ওই সব ঘটনাকেই অনেক পিছনে ফেলে দিয়েছে।

[আরও পড়ুন: চতুর্দিক জলমগ্ন, বিয়ের মণ্ডপে পৌঁছতে আস্ত রান্নার কড়াইতেই চেপে বসলেন বর-কনে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে