BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

Corona Vaccine: ইঞ্জেকশনে মারাত্মক ভয়, টিকা নিয়েই জ্ঞান হারালেন যুবক, দেখুন কাণ্ড!

Published by: Suparna Majumder |    Posted: June 10, 2021 6:05 pm|    Updated: June 10, 2021 6:05 pm

Man passes out in fear while taking Covid vaccine, see video | Sangbad

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোট্ট একটি সূচ। তাতেই যত ভয়। ইঞ্জেকশনের ভয় অনেকেই পান। কিন্তু অতিমারীর (Pandemic) এই সময়ে তা তো দিতেই হবে। এছাড়া আর অন্য কোনও পথ নেই। কি আর করা যাবে! বুকে সাহস সঞ্চয় করেই করোনা টিকা (Corona Vaccine) নিতে গিয়েছিলেন সাও পাওলোর যুবক। কিন্তু সেই সাহস বেশিক্ষণ টিকল না। ইঞ্জেকশন নিয়েই জ্ঞান হারালেন মাগুইলা জুনিয়র (Maguila Júnior)। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

[আরও পড়ুন: করোনা রোগীর কাছে পৌঁছতে এভাবেই খরস্রোতা নদী পেরলেন কোভিড যোদ্ধারা! ছবি ভাইরাল]

জানা গিয়েছে, সাও পাওলোর এক বন্দরে চাকরি করেন মাগুইলা। বন্দরের সমস্ত কর্মীদের জন্য গণ টিকাকরণের ব্যবস্থা করা হয়েছিল। ইঞ্জেকশনে বেজায় ভয়। তাই বন্ধুদের সঙ্গেই টিকা নিতে গিয়েছিলেন মাগুইলা। তাঁদেরই একজন ভিডিওটি শুট করেছেন। ভিডিওতে যা দেখা যাচ্ছে তাতে, টিকা নেওয়ার আগে থেকেই ছটফট করছিলেন মাগুইলা। নার্স তাঁকে বারবার বোঝানোর চেষ্টা করছিলেন। তাতে যেন আরও উদ্বিগ্ন হয়ে পড়ছিলেন। মাঝমধ্যে নার্সের হাতই চেপে ধরছিলেন উত্তেজনার বশে। বেশ কিছুক্ষণের চেষ্টার পরে ছোট্ট সূচটি মাগুইলার বিশাল দেহে প্রবেশ করাতে সক্ষম হন নার্স। তাতেই চিৎকার করে ওঠেন যুবক। টিকাকরণ হতেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। জ্ঞান হারান। কিছুক্ষণ পরে জ্ঞান ফিরলেও যুবকের পুরো শরীর কাঁপছিল। জলের বোতল পর্যন্ত ধরতে পারছিলেন না তিনি।

মাগুইলার এই ভিডিও দেখে অনেকেই হাসির ইমোজি দিয়েছে। অনেক আবার বিস্ময় প্রকাশ করেছেন। কেউ কেউ আবার যে বন্ধু ভিডিও করছিলেন তাঁর সমালোচনা করেছেন। একজন মানুষ টিকা নিতে গিয়ে প্যানিক অ্যাটাক হয়ে জ্ঞান হারাচ্ছেন, তখনও কীভাবে ভিডিও করা হচ্ছে? সেই প্রশ্ন তুলেছেন তাঁরা। সমালোচকদের মতে, আগে মাগুইলাকে দেখা উচিত ছিল ক্যামেরার নেপথ্যে থাকা বন্ধুর। অবশ্য ভিডিওর ক্যাপশনে মাগুইলা জানিয়েছেন তিনি এখন ভাল আছেন। সকলকে করোনা টিকা নেওয়ার পরামর্শও দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: “ভগবানের আধার কার্ড আনুন!” মন্দিরের জমির ফসল বেচতে গিয়ে চূড়ান্ত হয়রানি পুরোহিতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement