১০ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ২৫ জুন ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিলেতের মাটিতে চলছে বিশ্বকাপ। স্বাভাবিকভাবেই ক্রিকেটপ্রেমী ভারতীয়রা ভিড় জমাচ্ছেন লন্ডন-সহ গোটা ব্রিটেনের অলিতেগলিতে। রয়েছেন অনেক বাঙালিও। স্বাভাবিকভাবেই ভারতীয় খাবারের চাহিদা থাকবেই। ভারতীয়দের সেই দেশি খাবারের প্রতি প্রেমকে কাজে লাগাতেই এবার লন্ডনের রাস্তায় ঝালমুড়ি বিক্রি শুরু করলেন এক ফেরিওয়ালা। সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যা শেয়ার করেছেন খোদ অমিতাভ বচ্চন।

[আরও পড়ুন: সন্তানের শব নিয়ে শেষযাত্রায় হস্তিনী, মর্মস্পর্শী ভিডিও শেয়ার করলেন বনদপ্তরের অফিসার]

দীর্ঘদিন বাদে বিশ্বকাপ ফিরেছে রাউন্ড রবিন ফরম্যাটে। স্বাভাবিকভাবেই এবারের টুর্নামেন্টটা অনেকটা লম্বা। তাই যে সমস্ত ভারতীয় সমর্থকরা খেলা দেখতে গিয়েছেন তাদের প্রায় দেড় মাস থাকতে হচ্ছে ইংল্যান্ডের বুকে। ভাবুন তো, টানা দেড় মাস বাড়ির খাবার ছাড়া, ইংরেজদের খাবার খেয়ে থাকতে হবে। তার উপর আবার বর্ষার মরশুম। একটু ঝালমুড়ি কিংবা ভেলপুরি হলে মন্দ হত কী! ভাববেন না, আপনার জন্য সেই ব্যবস্থাই করে রেখেছেন লন্ডনের ঝালমুড়িওয়ালা আঙ্গুস ডেনুন। যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, ওভালে অস্ট্রেলিয়ার-ভারত ম্যাচের দিন স্টেডিয়ামের সামনে খাটি কলকাতার মতো ঝালমুড়ি বিক্রি করছেন ডেনুন।

[আরও পড়ুন: অভিনব এই মন্দিরে পুজোতে লাগে বইপত্র-কলম, প্রসাদেও চমক!]

কিন্তু হঠাৎ, ঝালমুড়িই কেন? ডেনুনের ঘনিষ্ঠরা বলছেন, উনি একবার কলকাতা গিয়েছিলেন। তখনই কলকাতার স্ট্রিট ফুডের প্রেমে পড়ে যান। তারপর লন্ডনে এসে ঝালমুড়ির স্টল খুলেছেন। বিশ্বকাপের মরশুমে ভালই ব্যবসা করছে ডেনুনের ঘনিষ্ঠরা। ব্রিটিশ ফেরিওয়ালার এই ভিডিও নেটদুনিয়াতেও প্রশংসা কুড়োচ্ছে। এমনকী, এই কাণ্ড দেখে আপ্লুত বিগ বি-ও ভিডিওটি শেয়ার করেছেন।

 

আরও পড়ুন

ট্রেন্ডিং