BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বুলেটে চাপিয়েই বউকে আনতে চান বাড়িতে! বাইক ভাড়া চেয়ে বিজ্ঞাপন শিক্ষকের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 31, 2022 9:33 pm|    Updated: January 31, 2022 9:33 pm

Man wants to ride Royal Enfield bike with wife, puts up ad seeking one for a day

ধীমান রায়, কাটোয়া: বিয়ে করে নববধূকে বুলেট বাইকে চাপিয়ে বাড়িতে নিয়ে আসার শখ প্রাথমিক স্কুল শিক্ষকের। কিন্তু এখনই কেনার সামর্থ্য নেই। চেনা পরিচিতদের মধ্যে দু’একজনের বুলেট রয়েছে বটে। তবে তাঁদের কাছে একবার চাইলে যদি মুখের ওপর জবাব দিয়ে দেন তাহলে আত্মসম্মানে আঘাত লাগবে। তাই একদিনের জন্য বুলেট ভাড়া নিতে ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে বসলেন পূর্ব বর্ধমান (Purba Bardhaman) জেলার মঙ্গলকোট থানার যজ্ঞেশ্বরডিহি গ্রামের বাপ্পা দাস। ঘটনাকে ঘিরে রীতিমতো শোরগোল।

পূর্ব বর্ধমানের যজ্ঞেশ্বরডিহি গ্রামের বাসিন্দা বাপ্পা দাস। পেশায় প্রাথমিক স্কুলের শিক্ষক ওই যুবক। সোমবার সকালে ফেসবুকে একটি পোস্ট করেন তিনি। লেখেন, “২৪ ঘণ্টার জন্য একটি রয়্যাল এনফিল্ড বাইক কোথাও ভাড়া পাওয়া যাবে? বা কারও ব্যক্তিগত থাকলে তিনি কি ভাড়া দেবেন? কেউ দিতে চাইলে প্রয়োজনে ভাড়া ছাড়াও একটি ছোট বাইক দেওয়া হবে তাঁকে ব্যবহারের জন্য।” 

[আরও পড়ুন: বেশ কিছু ক্ষেত্রে আরও ছাড় দিয়ে রাজ্যে বাড়ল কোভিড বিধির মেয়াদ, ঘোষণা মুখ্যমন্ত্রীর]

ফেসবুকে ওই শিক্ষক আরও লিখেছেন, “প্লিজ এরমধ্যে কোনও অহংকার বা আভিজাত্যের মনোভাব খুঁজবেন না। শুধুমাত্র শখ পূরণের জন্যই এই পোষ্ট। কেনার সামর্থ্য নেই, তাই এই পন্থা।” শিক্ষক জানান সম্প্রতি তাঁরা নতুন বাড়ি নির্মাণ করেছেন। তাই হাতে এখন বুলেট কেনার মতন টাকা নেই। তাছাড়া বিয়ের খরচও রয়েছে। কিন্তু স্ত্রীকে বুলেটে চাপিয়ে বাড়িতে আনাটা বহুদিনের শখ তাঁর। কিন্তু নিজের বাইক থাকতেও হঠাৎ কেন এত জরুরি হল ওই রয়্যাল এনফিল্ড বাইক?

জানা গিয়েছে, আগামী বুধবার মালডাঙ্গার কাছে কালসর গ্রামে বিয়ে হচ্ছে বাপ্পার। চারচাকা করে বিয়ে করতে গেলেও ফেরার দিন বৃহস্পতিবার বাপ্পবাবু তাঁর স্ত্রীকে রয়্যাল এনফিল্ড বাইকে চাপিয়ে নিয়ে নিজের বাড়ি আসবেন। বাপ্পা জানান তিনি বিয়ে করতে যাওয়ার সময় তাঁর ও বরযাত্রীদের জন্য একাধিক চারচাকা গাড়ি থাকছে। শুধু ফিরবেন স্ত্রীকে নিয়ে এনফিল্ড বুলেটে। তবে শুধু শখ নয়, এর পিছনে অন্য কারণও রয়েছে। বাপ্পা বলেন, “আমার হবু স্ত্রীর চারচাকা গাড়িতে চড়লে বমি পায়। সেজন্য বাইকে চাপিয়ে নিয়ে আসার ঠিক করেছি।”

[আরও পড়ুন: রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ নামল ২ হাজারের নিচে, তবে চিন্তায় রাখছে মৃত্যুহার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে