BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪৩০  সোমবার ২৫ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

এই তো প্রেম! ‘সেনোরিটা’ রোম্যান্টিক ডান্স প্রবীণ দম্পতির, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: June 7, 2023 4:54 pm|    Updated: June 7, 2023 5:07 pm

Old Sikh couple dances in tune of Senorita song of the movie Zindagi Na Milegi Dobara | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড় আজব এই নেটদুনিয়া। কত কিছুই না রয়েছে এ ভারচুয়াল জগতের ভান্ডারে। আঙুলের ইশারায় চলে আসে ভাইরাল ভিডিও। এমন দৃ্শ্য যা তীব্র গরমেও মন ভাল করে দেয়। যেমন এই প্রবীণ শিখ দম্পতির নাচের ভিডিও। ‘সেনোরিটা’ গানের এমন নাচ নাচ হৃতিক, ফারহান, অভয়রা দেখেছেন কিনা জানা নেই। তবে আপনি দেখলে মুগ্ধ হয়ে যাবেন।

Old-Sikh-Couple-Dance-1

‘শিখলেন্স’ (Sikhlens) নামের ফেসবুক পেজ থেকে ১ মিনিট ৩৭ সেকেন্ডের ভিডিওটি আপলোড করা হয়েছে। যাঁর ক্যাপশনে লেখা হয়েছে, “এই ছন্দকে অনুভব করতে আর সেলিব্রেশনে যোগ দিতে তৈরি থাকুন। ‘সেনোরিটা’ গানে নেচে প্রবীণ এই শিখ দম্পতি সত্যিই প্রাণভরে বাঁচার প্রকৃত উদাহরণ হয়ে থাকলেন। মেক্সিকোর চার্ম আর শিখদের উদ্যমের মেলবন্ধন ঘটেছে এনাদের এই নাচে। যেভাবে পা মিলিয়েছেন তাতে যেন দুই ভিন্ন সংস্কৃতির সহাবস্থান ঘটেছে, যা হয়েছে নাচ আর গানের মাধ্যমে।”

[আরও পড়ুন: প্রেম পেল পরিণতি? কৃতীকে পাশে নিয়েই বিয়ের পরিকল্পনা ফাঁস প্রভাসের, ভাইরাল ভিডিও]

২০১১ সালে মুক্তি পেয়েছিল জোয়া আখতার পরিচালিত ‘জিন্দেগি না মিলেগি দোবারা’। তিন বন্ধুর ব্যাচেলর ট্রিপকে কেন্দ্র করে আবর্তিত হয়েছিল কাহিনি। যাতে মুখ্য ভূমিকায় ছিলেন হৃতিক রোশন, ফারহান আখতার ও অভয় দেওল। এর পাশাপাশি নজর কেড়েছিলেন ক্যাটরিনা কাইফ, কল্কি কেঁকলা। ‘সেনোরিটা’ গানে পারফর্ম করেছিলেন হৃতিক, ফারহান ও অভয়। সেই মেজাজের সঙ্গে ভাইরাল এই ভিডিওর তেমন মিল নেই। এখানে শিখ দম্পতি নিজের মতো করে গানটিকে আপন করে নিয়েছেন।

Old-Sikh-Couple-Dance-2

পাগড়ি পরেই স্ত্রীর সঙ্গে ‘সেনোরিটা’ গানে নেচেছেন শিখ প্রবীণ। তাঁর স্ত্রীর পরনে ছিল সালোয়ার স্যুট। দম্পতির পরিচয় পাওয়া যায়নি। তবে তাঁদের নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা। কেউ লিখেছেন, “দিনটাই ভাল হয়ে গেল”, কেউ আবার জানিয়েছেন, দম্পতিই প্রমাণ করলেন পোশাকে কিছু এসে যায় না বাঁচার স্বাদ উপভোগ করাই বড় কথা। সত্যিই তো ‘জিন্দেগি না মিলেগি দোবারা!’

[আরও পড়ুন: ডিভোর্স চাওয়ার পরও কেন স্বামী নওয়াজের পদবী ব্যবহার করেন? প্রশ্নের জবাব দিলেন আলিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে