BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রিয় পোষ্য ‘চিগি’কে হারিয়ে দিশেহারা মালিক, খুঁজতে শহরজুড়ে পোস্টার ও মাইকিং

Published by: Sulaya Singha |    Posted: May 15, 2022 9:41 pm|    Updated: May 15, 2022 9:41 pm

Owner arranged miking to get back his lost cat in Alipurduar | Sangbad Pratidin

রাজ কুমার, আলিপুরদুয়ার: খুঁজে পাওয়া যাচ্ছে না প্রিয় ‘চিগি’কে। কোথায় গেল, কোথায় গেল রব পড়ে যায় গোটা বাড়িতে। রীতিমতো দিশেহারা হয়ে পড়েন চিগির অভিভাবকরা। শেষমেশ তাকে খুঁজে পেতে শহরজুড়ে পড়ল পোস্টার, মাইকিং।

কে এই চিগি, যাকে খুঁজতে এত হুলুস্থুল কাণ্ড! এটাই ভাবছেন তো? আলিপুরদুয়ার জেলা শহরের সাথীর গলি এলাকার দেবনাথ পরিবারের পোষ্য বিড়াল। তাকে খুঁজতেই আদা জল খেয়ে আসরে নেমেছেন বাবা ও মেয়ে। তার হদিশ পেতে তাই আলিপুরদুয়ার জুড়ে লাগানো হল পোস্টার। শুরু হয় মাইকিংও। এমনকী চিগিকে খুঁজতে স্নিফার ডগ আনার আবেদনও জানিয়েছে ওই পরিবার।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিলেন স্বামী! তারপরই মর্মান্তিক পরিণতি স্ত্রীর]

Cat

গত ১০ মে আলিপুরদুয়ার (Alipurduar) জেলা শহরের বাবুপাড়া এলাকা থেকে নিখোঁজ হয় বছর ছয়ের চিগি। তারপর থেকেই নাওয়া-খাওয়া লাটে উঠেছে ওই পরিবারের। ৬ বছর আগে হায়দরাবাদ থেকে ওই বিড়ালটিকে আলিপুরদুয়ারে নিয়ে আসে দেবনাথ পরিবার। দীর্ঘদিন ধরে চিগির সঙ্গে এক নিবিড় সম্পর্ক গড়ে ওঠে ওই পরিবারের সদস্যদের। এক কথায় পরিবারের অন্যতম সদস্যই হয়ে ওঠে চিগি। তাই নিখোঁজ হওয়ার পর থেকে শোকের ছায়া দেবনাথ পরিবারে।

জানা গিয়েছে, চিগির শারীরিক অবস্থা খারাপ থাকায় গত ১০ মে বাবুপাড়া পশু চিকিৎসা কেন্দ্রে চিকিৎসা করতে গেলে সেখান থেকেই নিখোঁজ হয় গোলগাল ওই পোষ্য। তারপর থেকেই চিগিকে খুঁজতে হন্তদন্ত হয়ে এদিক-সেদিক ছুটতে থাকেন বাবা ও মেয়ে। ইতিমধ্যেই পোস্টার ছাপিয়ে সংবাদপত্রের সঙ্গে তা জেলা শহরের বাবুপাড়া এলাকা-সহ বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেওয়া হয়। আবার শনিবার বিকেল থেকে শহরজুড়ে শুরু হয় মাইকিং। শেষ খবর পাওয়া পর্যন্ত চিগির হদিশ মেলেনি। তাই এবার পুলিশের দ্বারস্থ হয়ে স্নিফার ডগের মাধ্যমে খোঁজ শুরু করার ভাবনাও রয়েছে ওই পরিবারের। এহেন আয়োজনে প্রতিবেশীদেরও এখন একটাই প্রার্থনা, ঘরের চিগি তাড়াতাড়ি ঘরে ফিরুক।

[আরও পড়ুন: শুভেন্দু অধিকারীর কার্যালয়ে হামলা! মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব রাজ্যপালের, পালটা দিল তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে