BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা মোকাবিলায় গান গেয়ে ভারতের পাশে থাকার বার্তা পাক গায়কদের, ভাইরাল ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: May 2, 2021 10:59 pm|    Updated: May 2, 2021 10:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Covid-19) দ্বিতীয় ঢেউয়ে কাবু ভারত। হাসপাতালের বেড, অক্সিজেন সংকটে ধুঁকছে গোটা দেশ। চরম সংকটকালীন পরিস্থিতিতে ভারতের পাশে দাঁড়াচ্ছে একাধিক দেশ। ওষুধ, অক্সিজেন, চিকিৎসা সরঞ্জাম নিয়ে ভারতের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে তাঁরা। এর মাঝেই পাশে থাকার অভিনব বার্তা দিয়েছে কানাডা (Canada), সৌদি আরবের মতো দেশ। পড়শি দেশ পাকিস্তানের বহু নাগরিকও কঠিন পরিস্থিতিতে ভারতবাসীদের প্রতি সহানুভূতি জানিয়ে টুইট করেছেন। আর এবার গান গেয়ে পাশে থাকার বার্তা দিলেন পাকিস্তানি গায়ক জিশান আলি এবং নৌমান আলি।

দিল্লি ৬ সিনেমায় বিখ্যাত সুরকার তথা মিউজিক ডিরেক্টর এ আর রহমানের গাওয়া ‘আরজিয়া’ (Arziyan) গানটি গাইলেন জিশান-নৌমানরা। কঠিন করোনা পরিস্থিতির মোকাবিলায় ভারতের পাশে থাকার বার্তা দিয়েই গানটি তৈরি করেছেন তাঁরা। তবে পুরনো গানটির কথায় কিছুটা পরিবর্তনও করেন। ”হসলা না হারো ইয়ে ওয়াক্ত ভি টাল জায়েগা, রাত জিতনি ঘানি হো ফির সবেরা আয়েগা।” যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়- আশা ছেড়ে দিও না। এটাও কেটে যাবে। রাত হয়তো অনেক গভীর কিন্তু ভোরও হবে।

[আরও পড়ুন: এত বড়! সত্যি! গিনেস বুকে নাম উঠল বিশ্বের সবচেয়ে ভারী এই আমটির]

এরপরই ফেসবুকে গানের ভিডিওটি পোস্ট করেন নৌমান আলি। ক্যাপশনে লেখেন, “করোনা মোকাবিলায় ভারতের পাশে থাকার বার্তা দিয়ে গান গাইলেন জিশান আলি, নৌমান আলিরা। হসলা না হারো ইয়ে ওয়াক্ত ভি টাল জায়েগা, রাত জিতনি ঘানি হো ফির সবেরা আয়েগা। শিল্প এবং মনুষ্যত্বের কোনও সীমানা নেই। সম্মান এবং ভালবাসা সবসময় আমাদের হৃদয়ে রয়েছে।” ইতিমধ্যে ভাইরাল হয়েছে তাঁদের সেই গানের ভিডিও। নেটদুনিয়ায় অনেকেই পাকিস্তানি গায়কদের এই প্রয়াসকে কুর্নিশ জানিয়েছেন। অনেক ভারতীয় ইউজারও কমেন্টে তাঁদের ধন্যবাদ জানিয়েছেন।

 

[আরও পড়ুন: অন্য মহিলার সঙ্গে ফোনে কথা, রাগে বয়ফ্রেন্ডের গলার নলি কেটে খুন করল যুবতী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement