২৬ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

জ্বলজ্বল করছে চোখের মণি, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল শিশুর অদ্ভুতুড়ে ছবি

Published by: Soumya Mukherjee |    Posted: November 18, 2019 9:18 pm|    Updated: November 18, 2019 9:18 pm

An Images

এই সেই ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরজগতে বিস্ফোরণের ফলে একদিন যে পৃথিবীর সৃষ্টি হয়েছিল তাতে আজ অনেক ঘটনাই ঘটে। চমকের এই দুনিয়ায় ঘটা সেইসব ঘটনার অনেক সময় কোনও ব্যাখ্যাও থাকে না। কিন্তু, নিজেদের সদ্যোজাত সন্তানকে দেখে আতঙ্কে চমকে ওঠার ঘটনা মনে হয় বিরল! আর সেই বিরল ঘটনার কথাই এবার জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে। গত ১৫ নভেম্বর এক দম্পতি তাঁদের সদ্যোজাত সন্তানের ভিডিও মনিটর থেকে তোলা একটি ছবি পোস্ট করেছেন। যা দেখে চমকে উঠেছেন অনেক নেটিজেন। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে।

[আরও পড়ুন: ৯ বছর বয়সে বিশ্বের কনিষ্ঠতম স্নাতক হচ্ছে বেলজিয়ামের লরেন্ট]

জানা গিয়েছে, এক দম্পতি তাঁদের সদ্যোজাত সন্তানের উপর নজর রাখার জন্য একটি ভিডিও মনিটর কিনে আনেন। তারপর সেটি সন্তানের ঘরে লাগিয়ে রাখেন। কিন্তু, ওই ভিডিও মনিটরের মাধ্যমে শিশুটির উপর নজর দিতেই চোখ কপালে ওঠে তাঁদের। দেখেন, শিশুটির শরীরের রং নীল দেখাচ্ছে। আর তার চোখ দুটি প্রচণ্ড জ্বলজ্বল করছে। মনে হচ্ছে যেন আগুনের গোলা। প্রথমে বিষয়টি দেখে ভয় পেয়ে গেলেও পরে ধাতস্থ হয়ে বুঝতে পারেন মনিটরের রঙের জন্যই শিশুটিকে ওইরকম দেখতে লাগছে। এরপর নিছক মজা করার জন্য ওই ছবিটি বন্ধুদের কাছে শেয়ার করেন শিশুটির মা। আর তারপরই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় সেটি।

[আরও পড়ুন: মাথায় লেজ কুকুরের! ভাইরাল ছবি দেখে অবাক নেটিজেনরা]

গত ১৫ নভেম্বর ছবিটি পোস্ট হওয়ার পর এখনও পর্যন্ত পাঁচ লক্ষের কাছাকাছি মানুষ তা পছন্দ করেছেন। অনেকে আবার মন্তব্য করার ফাঁকে নিজেদের সন্তানের ছবিও পোস্ট করেছেন। পাশাপাশি অনেকে স্বীকার করেছেন যে ছবিটি দেখে প্রথমে ভূতের বাচ্ছা ভেবেই ভয় পেয়েছিলেন তাঁরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement