BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

OMG! বিমানের ভিতরে ‘উড়তা’ পায়রা ধরতে লাফালাফি যাত্রীদের

Published by: Subhamay Mandal |    Posted: February 29, 2020 4:20 pm|    Updated: February 29, 2020 4:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উড়তা পায়রার চক্করে শোরগোল বিমানে। বিমানের ভিতর পায়রা ঢুকে পড়ায় তুমুল হট্টগোল! তারপরই ‘কবুতর আ আ…’ বলে বিনা টিকিটের সহযাত্রীকে ধরতে লাফালাফি শুরু করলেন অন্য যাত্রীরা। গল্প হলেও সত্যি! এমনই ঘটনা ঘটছে ভারতে।

যাত্রীদের ব‌্যাগ রাখার জায়গায় লুকিয়ে বসেছিল পায়রাটি। এক যাত্রী সেটি খুলতেই বিমানের ভিতরে যাত্রীদের মাথার উপর দিয়ে চক্কর কাটতে থাকে সেটি। প্রায় আধ ঘণ্টা ধরে যাত্রী, বিমানকর্মীদের চেষ্টায় শেষ পর্যন্ত বিমানের বাইরে বেরতে পারল পায়রাটি। এই ঘটনার জেরে নির্ধারিত সময়ের আধ ঘণ্টা পরে উড়ল গো এয়ারের বিমানটি। ঘটনাটি ঘটেছে আমেদাবাদ থেকে জয়পুরগামী একটি বিমানে। বিমানযাত্রীদের উড়ন্ত পায়রার ধরার চেষ্টা করা ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

[আরও পড়ুন: অভিনব! শুধুমাত্র মহিলাদের জন্য মদের ঠেক খুলছে মধ্যপ্রদেশ সরকার]

দূরে কাউকে দ্রুত সংবাদ পৌঁছে দিতে যাওয়ার জন‌্যই কি কবুতরটি বিমানে উঠেছিল! এমনই নানা প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। এক প্রত‌্যক্ষদর্শী যাত্রী জয়পুরে বিমান অবতরণের পর দেরির কারণ নিয়ে ক্ষোভ প্রকাশ করে কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন। তিনি বলেন, শুক্রবার বিকালে আমেদাবাদ থেকে ওই বিমানে চড়েন যাত্রীরা। সবাই যখন বিমানে উঠেছেন, বিমানের দরজাও বন্ধ করে দেওয়া হয়েছে তখন এক যাত্রী ব‌্যাগ রাখার জায়গায় দেখতে পান পায়রাটি। এরপরই সেটি কেবিনের ভিতর উড়তে থাকে। পায়রা ধরার জন‌্য বিমানসেবিকা থেকে সহযাত্রীরা পাখিটি ধরার জন‌্য বিমানের ভিতরে লাফালাফি শুরু করে দেন। শেষে বিমানের দরজা খুলে দেওয়ার কিছুক্ষণ পর বেরিয়ে যায় বিনা টিকিটের ‘যাত্রী’!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement