BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রেস্তরাঁ বন্ধের ঠিক আগেই অর্ডার করে বিনামূল্যে খাবার পেলেন প্রৌঢ়! কেন জানেন?

Published by: Sayani Sen |    Posted: November 28, 2021 5:27 pm|    Updated: November 28, 2021 5:27 pm

Restaurant sent free garlic bread along with an adorable message to a sick customer in Australia । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনার ব্যবহার, আপনার পরিচয়। বারবার একথা শোনা যায়। ভাল ব্যবহারের মাধ্যমে খুব সহজেই যে যেকোনও কাজ করা সম্ভব, হাতেনাতে সে প্রমাণ পেলেন অস্ট্রেলিয়ার এক ব্যক্তি। রেস্তরাঁ বন্ধে মাত্র ১৪ মিনিট আগে অর্ডার করে খাবার পেলেন তিনি। সঙ্গে বিনামূল্যে গার্লিক ব্রেডও পেলেন ওই ব্যক্তি। কীভাবে কী হল, বুঝতে পারছেন না তাই তো? তবে চলুন বিষয়টি খোলসা করা যাক।

ঘটনাটি অস্ট্রেলিয়ার। সেদেশের বাসিন্দা একাই ছিলেন বাড়িতে। ভেবেছিলেন রেস্তরাঁ থেকে কেনা খাবার খেয়েই রাতটা কাটিয়ে দেবেন। তবে ভাবনা অনুযায়ী যে সবসময় সব কিছু হয় না। আরও একবার মিলল সে প্রমাণ। অসুস্থতায় ঘুমঘোর চলে আসে। ঘুমিয়েও পড়েন তিনি। রেস্তরাঁ বন্ধের মাত্র ১৪ মিনিট আগে ঘুম ভাঙে। বাধ্য হয়ে তড়িঘড়ি খাবার অর্ডার দেন তিনি। দেরিতে অর্ডার দেওয়ার জন্য দুঃখপ্রকাশ করে বার্তা পাঠান ওই ব্যক্তি। তিনি লেখেন, “দেরিতে খাবার অর্ডার করার জন্য দুঃখিত। আমি অসুস্থ হওয়ায় ঘুমিয়ে পড়েছিলাম। আমি সবে ঘুম থেকে উঠলাম। আমি জানি আপনারা এখনই রেস্তরাঁ বন্ধ করবেন। তবু দয়া করে অর্ডার বাতিল করবেন না।”

Note

[আরও পড়ুন: টি-২০ ক্রিকেটকে খুন করছেন রোহিত, শুভমনদের মতো ওপেনাররা! বিস্ফোরক গেইল]

এই বার্তা পাওয়ামাত্রই মন গলে যায় কর্তৃপক্ষের। রেস্তরাঁ বন্ধের পরিকল্পনা থাকলেও খাবার তৈরি করা শুরু হয়। তারপরই ওই ব্যক্তির অর্ডার করা খাবার বাড়িতে পৌঁছয়। সঙ্গে রেস্তরাঁ কর্তৃপক্ষ একটি বার্তাও পাঠায় তাঁকে। তাতে ওই ক্রেতাকে ধন্যবাদ জানিয়ে লেখা হয়, “দেরিতে খাবার অর্ডার দেওয়ায় দুঃখ পাবেন না। চিন্তাও করবেন না। আমরা কিছুই মনে করিনি। আপনার পাঠানো মেসেজ আমাদের মন ভাল করে দিয়েছে। গার্লিক ব্রেড পাঠানো হল। দয়া করে খাবেন। আশা করি ভাল লাগবে।” রেস্তরা লেখা ছিল তার পাশাপাশি অন্য পদও বিনামূল্যে ওই ক্রেতার বাড়িতে পাঠানো হয়।

রেস্তরাঁ কর্তৃপক্ষের আচরণে অবাক ওই ব্যক্তি। পাঁচতারা হোটেলের রিভিউতে গোটা ঘটনাটি লেখেন তিনি। ওই রেস্তরাঁর এক কর্মীও ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ক্রেতার পাঠানো মেসেজ পড়ে কেমন অনুভূতি হল তাও জানান তিনি। রেস্তরাঁ কর্তৃপক্ষ এবং ক্রেতার কথোপকথন মন ছুঁয়েছে নেটিজেনদের। তা নিয়েই চলছে জোর চর্চা।

[আরও পড়ুন: Tripura Civic Polls 2021: ত্রিপুরায় বড় জয় বিজেপির, আগরতলায় কড়া টক্কর তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে