BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শুটিংয়ের মাঝেই গায়িকার মুখে কামড় সাপের! ভাইরাল ভিডিও দেখে শিহরিত নেটিজেনরা

Published by: Biswadip Dey |    Posted: December 26, 2021 5:48 pm|    Updated: December 26, 2021 6:06 pm

Snake bit on US singers face during shooting। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিব্যি শুটিং চলছিল। আচমকাই সেটে হুলস্থুল। সাপে (Snake) সটান কামড়ে দিয়েছে ২১ বছরের গায়িকার মুখে! এমনই এক কাণ্ড ঘটল মার্কিন মুলুকে। আর সেই ঘটনার ভিডিও (Viral video) ঝড় তুলল ইন্টারনেটে। নেটিজেনরা শিউরে উঠেছেন দৃশ্যটি দেখে।

কী দেখা গিয়েছে ভিডিওয়? আমেরিকায় গায়িকা হিসেবে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন মায়েটা। তাঁরই নতুন গানের মিউজিক ভিডিও তোলা হচ্ছিল। ভিডিওয় দেখা যাচ্ছে তিনি একটি কালো লেসের বডিস্যুট পরে রয়েছেন। পিছনে একটি সাদা প্রেক্ষাপট রেখে বৈচিত্র তৈরি করা হয়েছে। দেখা যায়, হাসিমুখে শুয়ে রয়েছেন ওই তরুণী। তাঁর শরীরের উপরে রয়েছে কালো রঙের সাপটি। শুটিং চলাকালীন ওই সাপটিকে সরিয়ে রেখে একটি সাদা সাপ রাখতে যান গায়িকার সহযোগী। কিন্তু আচমকাই কালো সাপটি কামড়ে দেয় তাঁর চিবুকে। বেগতিক দেখে দ্রুত সাপটিকে সরিয়ে দেন গায়িকা।

[আরও পড়ুন: সান্টা নয়, বড়দিনে পার্কস্ট্রিটে জামাই সেজে নজর কাড়লেন তিন যুবক, কারণ কী?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Maeta (@maetasworld)

ভিডিওটি দেখলে সত্য়িই চমকে উঠতে হয়। আচমকাই সাপের আক্রমণে সন্ত্রস্ত হয়ে পড়েন ওই গায়িকা। নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে তিনি লেখেন, ”আপনাদের জন্য ভিডিও তৈরি করতে গিয়ে আমাকে যার মধ্যে দিয়ে যেতে হল।”

ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। ইতিমধ্যেই প্রায় সাড়ে চার লক্ষ মানুষ দেখে ফেলেছেন সেটি। চমকে গিয়েছেন রোমহর্ষক মুহূর্ত চাক্ষুষ করে। তবে সৌভাগ্যের বিষয় হল, সাপটি বিষহীন ছিল। তাই শেষ পর্যন্ত কোনও বিপত্তি হয়নি।

[আরও পড়ুন: বড়দিনের শুভেচ্ছা জানাতে ৪ প্রাক্তন প্রেমিকাকে নিয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ খুললেন যুবক, তারপর…]

মার্কিন মুলুকে মায়েটার জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে। উঠতি এই তরুণী গায়িকার প্রথম অ্যালবাম এবছরই প্রকাশিত হয়েছে। মার্কিন সংস্থা ‘রক নেশনে’র সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে