২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিহারের সরকারি চাকরির পরীক্ষায় ‘টপার’ সানি লিওনে!

Published by: Bishakha Pal |    Posted: February 21, 2019 9:28 pm|    Updated: February 21, 2019 9:28 pm

Sunny Leone is topper of Bihar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানি লিওনে মানেই অ্যাডাল্ট ছবি। তা যদি নাও হয়, অন্তত এই অভিনেত্রীকে খোলামেলা সাহসী দৃশ্যে দেখতেই সবাই অভ্যস্ত। তার পড়াশোনা নিয়ে মাথা ঘামায়নি কেউ। শুধু এটুকু সবাই জানে, সানির বড় হয়ে ওঠা বিদেশে। সেখানেই পড়াশোনার পাশাপাশি নীলছবির জগতে কাজ করতেন তিনি। এমন এক লাস্যময়ী যদি বিহারের চাকরির পরীক্ষায় প্রথম হন, তবে অনুরাগীদের তো চোখ কপালে উঠবেই।

অবাক করা এমনই একটি ঘটনা ঘটেছে সম্প্রতি। বিহারে একটি চাকরির পরীক্ষায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। বিহার সরকারের জনস্বাস্থ্য কারিগরি দপ্তর (PHED) তাদের প্রতিযোগিতামূলক পরীক্ষার চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে। সেই তালিকায় রয়েছে সানি লিওনের নাম। শুধু কি নাম? সঙ্গে পাসপোর্ট সাইজে সানির ছবিও রয়েছে পাশে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সবার প্রথমে রয়েছে তার নাম। মানে রাজ্যের টপার সেই সানি লিওনে। তবে এই সানির বাবার নামের সঙ্গে অভিনেত্রী সানির বাবার নামে কোনও মিল নেই। এটা পরিবর্তিত। এই সানি লিওনের বাবার নাম লিওনা লিওনে।

হোটেলে ঘুরছে চিতা, সিসিটিভি ফুটেজ দেখে হতবাক মালিক ]

বিহারে সানির এই কাণ্ড এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দপ্তরের প্রধান সচিব জিতেন্দ্র শ্রীবাস্তব জানিয়েছেন, ওই পরীক্ষার্থীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এটি গুরুতর অপরাধ। তথ্য ও প্রযুক্তি আইন ও ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হবে। কিন্তু এই পোস্টটি নিয়ে ইতিমধ্যেই প্রতিক্রিয়া জানিয়েছেন অভিনেত্রী সানি লিওনে নিজে। খবরটি পেয়ে তিনি যে বেশ উচ্ছ্বসিত, তা তাঁর পোস্ট দেখেই মালুম হয়। প্রতিক্রিয়া এসেছে বিহারের রাষ্ট্রীয় জনতা দলের নেতা তেজস্বী যাদবের তরফেও। স্বাভাবিকভাবেই তিনি এখানে রাজনীতির রং টেনে এনেছেন।

sunny

OMG! পিগ আইল্যান্ডে ফটোশুট করতে গিয়ে এ কী হাল হল লাস্যময়ী মডেলের! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে