Advertisement
Advertisement
Gujarat

ভাইপোর বিয়েতে লক্ষ লক্ষ টাকা ওড়ালেন প্রাক্তন পঞ্চায়েত প্রধান, শোরগোল মোদির রাজ্যে

ভাইরাল টাকা ওড়ানোর ভিডিও।

This Former sarpanch showers cash at wedding event in Gujarat | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:February 19, 2023 12:16 pm
  • Updated:February 19, 2023 12:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন গরিবের স্বপ্ন! আকাশে বাতাসে উড়ছে লক্ষ লক্ষ টাকা। কড়কড়ে নোটের দল ভাসতে ভাসতে নেমে আসছে মাটিতে। ছুটে গিয়ে লুফে নিলেই হল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাটে (Gujarat) দেখা গেল এমন দৃশ্য। সৌজন্যে এক প্রাক্তন পঞ্চায়েত প্রধান। নিজের ভাইপোর বিয়েতে বাড়ির ছাদে দাঁড়িয়ে লক্ষ লক্ষ টাকা ওড়ালেন ওই ব্যক্তি। সেই টাকা কুড়োতে হুড়োহুড়ি পড়ে যায় স্থানীয়দের মধ্যে। প্রকাশ্যে এসেছে টাকা-বৃষ্টির ভিডিও। ভিডিওটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। 

ঘটনাটি গুজরাটের মেহসনা জেলার আগোল গ্রামের। ওই গ্রামেরই প্রাক্তন পঞ্চায়েত প্রধান করিম যাদব। ভাইপোর নাম রজ্জাক। তাঁর বিয়ে হয় মহাধুমধামে। বিয়ের পরদিন নিজের বাড়ির ছাদ থেকে করিম এবং পরিবারে আরও কয়েকজন টাকা ওড়ান। স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, ভাইপোর বিয়ের আনন্দে ৫০০ টাকার নোট ওড়ান করিম। প্রকাশ্যে আসা ভিডিওতে দেখা গিয়েছে, অসংখ্য পাঁচশো টাকার নোট উড়ে পড়ছে মাটিতে। সেই সঙ্গে বাজছে ‘আজিম-ও-শান-শাহেনশা’ বলি ছবির গানটি। স্থানীয়দের দাবি, কয়েক লক্ষ টাকা উড়িয়েছেন প্রাক্তন পঞ্চায়েত প্রধান এবং তাঁর বাড়ির সদস্যরা।

Advertisement

[আরও পড়ুন: দিল্লি হত্যাকাণ্ড: নিক্কির দেহ লুকোতে সাহিলকে সাহায্য করেছিলেন দিল্লি পুলিশেরই এক কনস্টেবল]

স্বভাবতই সেই টাকা কুড়োতে হুড়োহুড়ি পড়ে যায় স্থানীয়দের মধ্য। ঠেলাঠেলিতে দুর্ঘটনার ঘটার মতো অবস্থা হয়েছিল। অনেকেই এভাবে টাকা ওড়ানোর ঘটনার নিন্দা করছেন। যদিও গুজরাটে এই ঘটনা স্বাভাবিক, বলছেন স্থানীয়দের অনেকেই। বিয়ের আনন্দে টাকা ওড়ানো, গয়না বিলোনোর রেওয়াজ রয়েছে এই রাজ্যে।

[আরও পড়ুন: স্কুলেই দেশভক্তি শেখানো হবে পড়ুয়াদের, নয়া উদ্যোগ দিল্লির আপ সরকারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ