১৩ মাঘ  ১৪২৯  শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এই নাহলে প্রেম! ভালবেসে একই যুবকের সঙ্গে বিয়ের পিঁড়িতে যমজ বোন, ভিডিও ভাইরাল

Published by: Anwesha Adhikary |    Posted: December 4, 2022 6:13 pm|    Updated: December 4, 2022 6:13 pm

Twin sisters of Maharashtra marry one person, complain filed | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ব্যক্তির প্রেমে মজেছেন দুই নারী- এহেন ঘটনা তো নতুন নয়। দিদির পছন্দের মানুষকে নেকনজরে দেখে বোন, সেরকম ঘটনাও আকছার শোনাই যায়। অধিকাংশ ক্ষেত্রে পছন্দের মধ্যেই সীমাবদ্ধ এই কাহিনীগুলি। তবে একেবারে উলটো ঘটনার সাক্ষী হল মহারাষ্ট্র (Maharashtra)। ধুমধাম করে একই ব্যক্তির গলায় মালা দিলেন দুই বোন। তারা আবার অবিকল একই রকম দেখতে যমজ বোন! তথ্যপ্রযুক্তি ক্ষেত্রে উচ্চপদে চাকুরিরত দুই বোনের বিয়ের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের সোলাপুর জেলায়। জানা গিয়েছে, যমজ বোনের নাম পিঙ্কি ও রিঙ্কি। সোলপুরের আকলুজ গ্রামের বাসিন্দা দুই বোন পেশায় ইঞ্জিনিয়ার। তথ্যপ্রযুক্তি সংস্থায় উচ্চপদে নিযুক্ত রয়েছেন তাঁরা। কর্মসূত্রে মুম্বইতে থাকেন দুই বোন। বাবার মৃত্যুর পরে দুই বোনের সঙ্গে থাকেন তাঁদের মা-ও। এহেন পরিস্থিতিতে একই ব্যক্তিকে বিয়ে করার সিদ্ধান্ত নেন ৩৬ বছর বয়সি দুই যুবতী।

[আরও পড়ুন: বিয়ের নেমন্তন্ন খেতে আস্ত বিমান ভাড়া, নিমন্ত্রিতদের কাণ্ড দেখে থ নেটিজেনরা]

জানা গিয়েছে, মহারাষ্ট্রের ওই ব্যক্তির নাম অতুল। যমজ বোনের সঙ্গে তাঁর দীর্ঘদিনের পরিচয়। অসুস্থ মাকে নিয়ে যাতায়াত করার সময়েই আলাপ হয় তিনজনের। তারপর থেকেই ঘনিষ্ঠতা বাড়ে। শেষপর্যন্ত অতুলকেই মন দিয়ে ফেলেন দুই বোন। গোটা বিষয়টি জানতে পেরে বিয়ের সিদ্ধান্ত নেন তিনজন। দুই বোনের পরিবার, অতুল-সকলেই এই অদ্ভুত বিয়েতে সম্মতি দেন।

পরিকল্পনামতো শুক্রবার বিয়ের পিঁড়িতে বসেন তিনজন। বিশাল আয়োজন করা হয় এই বিবাহ অনুষ্ঠানে। বর-কনেদের মালাবদলের ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, একসঙ্গে দুই বোন অতুলের গলায় মালা দিচ্ছেন। হাসিমুখে দুই স্ত্রী-য়ের দিকে তাকিয়ে রয়েছেন অতুল। উপস্থিত ব্যক্তিদের বেশ কয়েকজন আপত্তি জানালেও তা ধোপে টেকেনি। তবে এই বিয়ের ভিডিও ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছে প্রশাসন। আকলুজ গ্রামের থানায় তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে কী শাস্তি হতে পারে এই তিনজনের, তা এখনও জানা যায়নি।

 

[আরও পড়ুন: চা খেয়ে দাম মেটানো যাবে ক্রিপ্টোকারেন্সিতে! টেকস্যাভি চাওয়ালাকে নিয়ে হইচই বেঙ্গালুরুতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে