Advertisement
Advertisement
Kolkata Airport

দিল্লি, মুম্বইয়ের পর এবার কলকাতাতেও রিলস ‘অসুখ’! ভাইরাল বিমানবন্দরে তরুণীর উদ্দাম নাচ

বিমানবন্দরে এই রিলস বানান বন্ধ করার জন্য অনুরোধ জানিয়েছেন ব্যবহারকারীরা।

video influencer dance viral at kolkata airport
Published by: Subhankar Patra
  • Posted:June 13, 2024 10:17 pm
  • Updated:June 13, 2024 10:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি মেট্রো, মুম্বই মেট্রো, বিমানবন্দরের পর এবার কলকাতা বিমানবন্দর। রিল প্রেমীদের দাপটে রক্ষে নেই কোথাও। নিজেদের অদ্ভুত নৃত্যশৈলী দেখিয়ে ভাইরাল আরও এক তরুণী। তার পরেই ক্ষোভ উগরে দিলেন নেট নাগরিকদের একাংশ। আবার হাসির রোলও উঠেছে একাংশের মধ্যে।

কলকাতা বিমানবন্দর (Kolkata Airport)। নিজেদের বিমানের জন্য অপেক্ষা করছেন যাত্রীরা। হঠাৎ এক তরুণী মোবাইলে গান চালিয়ে উদ্দাম নৃত্য শুরু করেন। যাত্রীরা কিছুক্ষণের জন্য বিব্রতবোধ করেও নিজেদের সামলে নেন। নিজের নাচ নেচে চলে যান তরুণী।

Advertisement

দিল্লি (Delhi) বা অন্য জায়গার ভাইরাল হওয়া তরুণীর মতো, কলকাতা বিমানবন্দরে নিজের ‘নৃত্যকলা’ দেখানো এই তরুণী অপরিচিত নন। তিনি আগে থেকেই কনটেন্ট ক্রিয়েটার। নাম সহেলী রুদ্র। ইন্সটাগ্রামে তাঁর অনুগামী সংখ্যা ৯.১ লক্ষ। কলকাতা বিমানবন্দরে হিন্দি সিনেমা হ্যাপি নিউ ইয়ারের ‘লাভলি’ গানে কোমর দুলিয়ে ফের ভাইরাল তিনি।

Advertisement

[আরও পড়ুন: ওভারলোড ট্রাক চালাচ্ছেন নাজমা, টিপুরা! মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়ে ‘গোপন তথ্য’ দিল ট্রাক সংগঠন]

ভিডিও ভাইরাল (Viral video) হতেই ক্ষেপে উঠেছেন সোশাল মিডিয়া ব্যবহারকারীরা। এই নাচকে সাধারনের কাছে ‘উপদ্রব’ বলে বিমানবন্দর কর্তৃপক্ষকে কঠোর পদক্ষেপ করার অনুরোধ জানিয়েছেন তাঁরা। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “অন্ত্যত এয়ারপোর্টগুলিকে রেহাই দিন।” অন্য একজন লিখেছেন, “নাচের পরে আপনার দিকে তাকিয়ে থাকা লোকদের কীভাবে সামলাবেন? এটা খুবই বিব্রতকর।”

এই নাচের পর প্রবল ক্ষুদ্ধ হওয়া এক ব্যবহারকারী সরাসরি বিমানবন্দর কর্তৃপক্ষকে ট্যাগ করে লিখেছেন, ” বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে আবেদন, অনুগ্রহ করে এই বিষয়গুলি দেখুন। এই কাজগুলো বন্ধ করার জন্য কঠোর ব্যবস্থা নেওয়া উচিত।” আরেকজন ব্যবহারকারী লেখেন, ”এয়ারপোর্টে এই ধরনের ফালতু কাজ সহ্য করা যায় না।” কিছুদিন আগে মুম্বাই বিমানবন্দরেও এক মহিলা ‘আপ কা আনা’ গানে রিলস বানিয়ে ভাইরাল হয়েছিলেন। তখনও নেট নাগরিকরা এই ধরনের রিলসের বিরোধীতা করে বিমানবন্দর কর্তৃপক্ষকে কঠোর ব্যবস্থা নিতে অনুরোধ করেছিলেন।

[আরও পড়ুন: জামাইষষ্ঠীর রাতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা! ব্যাপক চাঞ্চল্য শান্তিপুরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ