Advertisement
Advertisement
Odisha

ভিড় বাসে তরুণীর স্তন নিয়ে মশগুল প্রেমিক! নেটদুনিয়ায় ঢেউ তুলছে ওড়িশার ভিডিও

দেখুন সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

Video of couple cosying up on public bus in Odisha

প্রতীকী ছবি।

Published by: Amit Kumar Das
  • Posted:May 14, 2024 8:23 pm
  • Updated:May 14, 2024 8:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধ দরজার আড়াল ভেঙে প্রেম বুঝি আজকাল বড়ই বেপরোয়া। ওয়ো রুম বা পার্কের ঝোপ নয়, বুড়ো আঙুল দেখিয়ে এবার ভিড় বাসেই মত্ত যুগল! বাঁধনছাড়া প্রেম এতটাই বেপরোয়া যে আশপাশে কেউ রয়েছে সে খেয়ালটুকুও নেই। ছড়িয়ে পড়েছে ভিডিওটি। আর তা নিয়ে বিতর্ক তুঙ্গে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

কী দেখা যাচ্ছে ভিডিওয়? বাসের পিছনের আসনে বসে প্রেমিকাকে কোলে নিয়ে চুম্বনে মত্ত প্রেমিক। শরীরের ‘নিষিদ্ধ’ প্রান্ত থেকে থেকে ছুঁয়ে দিচ্ছে উন্মত্ত হাত। সোশাল মিডিয়ায় (Social Media) ঘুরে বেড়াচ্ছে মিনিট দুয়েকের এমনই এক ভিডিও। যে ভিডিওকে কেন্দ্র করে বিতর্ক চরম আকার নিয়েছে।

Advertisement

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওয় দেখা গিয়েছে, বসে যথেষ্ট ভিড় রয়েছে। বাসের একেবারে পিছনের আসনে বসে রয়েছেন ওই দুই তরুণ-তরুণী। প্রকাশ্যে সেখানেই যৌনতায় মেতে উঠেছেন তাঁরা। ভিডিওতে দেখা যাচ্ছে, চুম্বনে মত্ত দুজনে। এমনকী প্রেমিকার স্তনেও হাত দিতেও দেখা যাচ্ছে তরুণকে। ওই যুগলের পাশে বসা এক মহিলাকে দেখা যাচ্ছে। তিনি এই কাণ্ড দেখে রীতিমতো অস্বস্তিতে। ঘোমটা মাথায় মুখ ফিরিয়ে কোনওমতে বসে রয়েছেন তিনি। অনুমান করা হচ্ছে, ওই যুগলের সামনের আসনে বসা কেউ গোপনে ক্যামেরাবন্দি করে গোটা ঘটনা। তার পরই সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয় সেটি। এর পরই রীতিমতো ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

Advertisement

[আরও পড়ুন: কর্মী সংকটে জেরবার সিবিআই, রাজ্যের অফিসারদের দিয়ে কাজ সামলানোর নির্দেশ হাই কোর্টের]

প্রথমে এই ভিডিও দিল্লির কোনও বাসের বলে অনুমান করা হলেও পরে নেটিজেনদের তরফে দাবি করা হয় এটি ভিডিওটি ওড়িশার (Odisha)। কারণ যে বাসে এই কাণ্ড সেটি ওড়িশার সরকারি বাস বলে দাবি করা হচ্ছে। বাসের মধ্যে এমন প্রকাশ্য যৌনতা এবং সহযাত্রীদের সমস্যা তৈরির অভিযোগে ওই যুগলকে গ্রেপ্তারের দাবিতে সরব হয়েছে নেটিজেনরা। পুলিশি তৎপরতার দাবি জানিয়ে ভিডিওটিতে ট্যাগ করা হয়েছে ওড়িশা পুলিশকে। পাশাপাশি এই ভিডিও নিয়ে মজার কমেন্টও করেছেন কেউ কেউ। একজন লিখেছেন, ওই যুগলকে চাঁদা তুলে কোনও ‘ওয়ো রুমের’ ব্যবস্থা করে দেওয়া হোক।

উল্লেখ্য, প্রকাশ্য স্থানে রিলপ্রেমীদের দাপটে একেই নাজেহাল দশা নিত্যযাত্রীদের। দিল্লির মেট্রো থেকে বিমানবন্দর, ব্যস্ত রাস্তায় রিল প্রেমীদের আপত্তিকর ভিডিও বার বার ভাইরাল হতে দেখা গিয়েছে সোশাল মিডিয়ায়। এই ঘটনায় অবশ্য কড়া পদক্ষেপও করতে দেখা গিয়েছে প্রশাসনকে। এবার লাজলজ্জাকে বুড়ো আঙুল দেখিয়ে ভিড় বাসে যুগলের এমন কাণ্ডে দাবি উঠছে পুলিশি পদক্ষেপের।

View this post on Instagram

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ