BREAKING NEWS

২৯ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মন খারাপের দিন শেষ, টাকা দিলেই এটিএম থেকে বেরিয়ে আসছে ফুচকা!

Published by: Bishakha Pal |    Posted: July 3, 2020 3:08 pm|    Updated: September 16, 2020 1:11 pm

Video of Pani Puri ATM machine is viral on social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুচকার এটিএম! টাকা দিলেই টপাটপ পড়বে ফুচকা! এমনও হয়? শুনতে অবাক লাগলেও প্রযুক্তি আজ যে পর্যায়ে পৌঁছেছে সেখানে এমন স্বর্গসুখ চলে এসেছে হাতের মুঠোয়। মেশিনে টাকা দিলেই পড়বে একটার পর একটা ফুচকা। ভারতেই আবিষ্কৃত হয়েছে এমন মেশিন।

তবে এতে উৎফুল্ল হওয়ার কারণ থাকলেও হতাশার কারণ আরও বেশি। বাঙালির কাছে ফুচকা মানেই ফুচকাওয়ালারা পাশে দাঁড়িয়ে নিজের প্রতিভা দেখানোর প্রতিযোগিতা। কারও ফুচকায় টক বেশি, কারও চাই ঝাল। আর সবার শেষে একটা ফাউয়ের জন্য তো ঝুলোঝুলি করতে হয় ফুচকাওয়ালার কাছে। সেটাই তো আসল মজা। কিন্তু এটিএমে সেই সব মজা নেই। টাকা ফেললে এখান থেকে বেরিয়ে আসবে নির্দিষ্ট সংখ্যক ফুচকা। করোনা পরিস্থিতিতে তাই বা মন্দ কী? লকডাউনের শুরু থেকে ফুচকা পাওয়াই দায় হয়ে পড়েছে। সেখানে যদি এটিএম থেকে ফুচকা পাওয়া যায়, তাই তো স্বর্গসুখ। এমনকী এখান থেকে করোনা সংক্রমণেরও ভয় নেই। কারণ একটি সুইচ টিপে মেশিন সম্পূর্ণ স্যানিটাইজ হয়ে যাবে। এমন বন্দোবস্তও রয়েছে।

[ আরও পড়ুন: পিপিই পরেই মুম্বই হাসপাতালে অসাধারণ নাচ চিকিৎসকের, ভিডিওতে মজে নেটিজেনরা ]

ইদানীং নেটদুনিয়ায় এই ফুচকা এটিএমের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওয় দেখা গিয়েছে মানুষের সাহায্য ছাড়াই ফুচকা রীতিমতো মশলা ও জল দিয়ে সরবরাহ করছে মেশিন। মানুষের সংস্পর্শে আসার কোনও ঝামেলা নেই। মেশিনে টাকা দিয়ে বোতাম টিপে দিলেই কেল্লাফতে। প্রতিবার ব্যবহারের পর মেশিন স্যানিটাইজও করা হচ্ছে। নেটিজনরা লিখেছেন, “করোনার সংকটে ফুচকা এটিএম। ফুচকাপ্রেমীদের জন্য আচ্ছে দিন এসে গিয়েছে।” আবার কারও মতে, ‘কে বলে চিন প্রযুক্তিতে উন্নত? ভারত চাইলেই এমন দুর্দান্ত মেশিন আবিষ্কার করতে পারে।’

[ আরও পড়ুন: OMG! চায়ের নেশায় হাসপাতাল থেকে বেরিয়ে গেলেন করোনা আক্রান্ত, তারপর… ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement