BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যেন অবিকল লতার কণ্ঠ, সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে খুদের গানের ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: December 4, 2019 10:03 am|    Updated: December 4, 2019 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন ছোট্ট লতা মঙ্গেশকর। মাসখানের আগে লতাকণ্ঠী হিসেবে সোশ্যাল মিডিয়ায় জায়গা করে নিয়েছিলেন রানাঘাটের রানু মণ্ডল। এবারও সোশ্যাল মিডিয়ার দৌলতেই নেটদুনিয়া কাঁপাচ্ছে বছর দুইয়ের খুদে। নাম প্রজ্ঞা মেধা। যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়, সেখানে দেখা গিয়েছে ‘লগ জা গলে’ গানটি অবিকল লতার মতো গেয়েছে ছোট্ট প্রজ্ঞা। এমন সুন্দর, মিষ্টি আর প্রতিভাবান একটি মেয়ের ভিডিও ভাইরাল হতেও দেরি হয়নি।

মাসখানেক আগের কথা। রানাঘাট স্টেশনে বসে গান গাইছিলেন ভবঘুরে রানু মণ্ডল। তাঁর সুরেলা কণ্ঠে ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’ শুনে ফিরে তাকাচ্ছিল পথচলতি মানুষ। পেশায় ইঞ্জিনিয়র অতীন্দ্র সেই দৃশ্য ভিডিও করে পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। রাতারাতি ভাইরাল হয়ে যান রানু মণ্ডল। তাঁর খ্যাতি ছড়িয়ে পড়ে রাজ্যের বাইরেও। মুম্বই থেকে ডাক আসে। রিয়ালিটি শোয়ে পারফর্ম করেন রানু মণ্ডল। সেখান থেকেই সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার নজরে পড়েন তিনি। রানুকে তিনি তাঁর পরের ছবির প্লে-ব্যাক সিঙ্গার মনোনীত করেন। তারপর যেন এক স্বপ্নের যাত্রা। ‘হ্যাপি, হার্ডি অ্যান্ড হির’ ছবির জন্য তিনটি গান রেকর্ড় করেন রানু। যার একসময়ের পরিচয় ছিল রানাঘাট স্টেশনের ভবঘুরে।

[ আরও পড়ুন: ছক ভাঙা শুভদৃষ্টি, কনের পিঁড়ি ধরে নেটিজেনদের প্রশংসা কুড়োল মহিলা ব্রিগেড ]

গোটাটাই যেন এক রূপকথার গল্প। কিন্তু প্রজ্ঞা মেধার জীবনে এই রূপকথা আসতে অনেক দেরি। কারণ, প্রজ্ঞার বয়স বড়ই অল্প। মাত্র দু’বছর। কিন্তু ঈশ্বরপ্রদত্ত ক্ষমতা এখনও থেকেই পরিস্ফুটিত হতে শুরু করে দিয়েছে। ১৯৬৪ সালের ছবি ‘উয়ো কউন থি’র ‘লগ জা গলে’ গানটি অবলীলায় গেয়ে ফেলে সে। আর গান শুনলে মনে হয় যেন ছোটবেলার লতা মঙ্গেশকর গাইছে। এ বছরের জুলাই মাসে ভিডিওটি প্রকাশ করেছিলেন প্রজ্ঞার মা। প্রথম দিন থেকেই ভিডিওটি জনপ্রিয়তা পাচ্ছিল। আর বছরের শেষে এসে তো তা খবরে স্থান পেয়ে গেল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#Musicon #lagjagale🎵 #latamangeshkarji 🙏🙏🙏#babygirl🎀

A post shared by Pragya Medha (@pragyamedha11) on

প্রজ্ঞার এই ভিডিওটি ইতিমধ্যেই ইনস্টাগ্রামে ৯ হাজার ভিউয়ার্স ছাড়িয়েছে। লাইকের সংখ্যা ছাড়িয়েছে ২ হাজার। নেটিজেনদের কেউ কেউ তো এরই মধ্যে প্রজ্ঞাকে ‘লিটল লতাজি’ আখ্যা দিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, প্রজ্ঞার গলা ঈশ্বরপ্রদত্ত। তবে প্রজ্ঞার যে এই একটাই ভিডিও প্রকাশ পেয়েছে, তা নয়। তার মা আরও ভিডিও শেয়ার করেছেন। তার মধ্যে একটি বাংলা গানও রয়েছে। ‘বিদায় ব্যোমকেশ’ ছবির ‘সন্ধে নামার আগে’। এটিও প্রজ্ঞার মিষ্টি গলায় যেন আলাদা মাত্রা পেয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

And it continues…#babygirl🎀 #latamangeshkarji #lagjaagale 🙏🙏❣️🥰🥰

A post shared by Pragya Medha (@pragyamedha11) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Lag ja gale continues 🤗🤗🤗😍😍🙏🙏

A post shared by Pragya Medha (@pragyamedha11) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

My kuchu baby 😘😘🤗🤗🤗. PS: She sings only when she is in good mood 😜😂

A post shared by Pragya Medha (@pragyamedha11) on

[ আরও পড়ুন: কুকুরের তাড়া খেয়ে ৭০ ফুট উঁচু গাছে বিড়াল! দশদিন পর উদ্ধার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement