BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘দীর্ঘদিন বেতন পাই না,’ লাইভ অনুষ্ঠানেই চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব সঞ্চালক

Published by: Abhisek Rakshit |    Posted: June 25, 2021 3:59 pm|    Updated: June 25, 2021 3:59 pm

Viral Video: TV Anchor Interrupts Live Bulletin To Claim He Hasn't Been Paid | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টুডিও থেকে লাইভ অনুষ্ঠানে খবর পড়ছেন সঞ্চালক। আচমকাই মাঝপথে খবর পড়া বন্ধ করে দেন। এরপরই সরাসরি চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন। বলেন, দীর্ঘদিন কোনও বেতন পাননি ওই সংবাদমাধ্যমের দপ্তরের কর্মীরা। ফলে তাঁরা কেউই আর সংসার চালাতে পারছেন না। এর আগেও টিভি সঞ্চালক বা সঞ্চালিকাদের অনুষ্ঠান চলাকালীন নানান কাণ্ড ঘটাতে দেখা গিয়েছে। সেগুলির মধ্যে কিছু কিছু শিরোনামেও উঠে আসে। কিন্তু জাম্বিয়ার (Zambia) KBN TV সংবাদ চ্যানেলের সঞ্চালক কাবিন্দা কালিমিনার এই কাণ্ড সত্যিই অবাক করার মতো।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনার দিন অন্যান্য পাঁচদিনের মতোই খবর পড়া শুরু করেছিলেন কাবিন্দা কালিমিনা। কিন্তু আচমকাই মাঝপথে থেমে যান। তারপরই KBN TV-র মালিকপক্ষের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে বেতন না দেওয়ার অভিযোগ তোলেন। সেসময় লাইভ অনুষ্ঠানে তাঁকে বলতে শোনা যায়, “দর্শকদের সামনে খবরের বাইরের একটি বিষয় তুলে ধরার চেষ্টা করছি। আসলে জানেন কী আমরাও মানুষ। আমাদেরও প্রতি মাসে বেতনের প্রয়োজন হয়। কিন্তু দুর্ভাগ্যবশত, KBN TV কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে আমাদের বেতন দিচ্ছে না। আমার এক সহকর্মী স্যারন এবং বাকি কেউই বেতন পাননি। এমনকী আমিও মাইনে পাইনি। অথচ আমাদের কিন্তু বেতনের প্রয়োজন।” এরপর খবরের ক্লিপটি নিজের ফেসবুক প্রোফাইলেও শেয়ার করেন। সঙ্গে আবার লেখেন, “হ্যাঁ, লাইভ টিভিতে আমি ওই কাজ করেছি। কারণ বেশিরভাগ সাংবাদিক মুখ খুলতে ভয় পান। তার মানে এই নয় যে, সাংবাদিকরা মুখ খুলবেন না।” ইতিমধ্যে ভিডিওটি রীতিমতো ভাইরালও হয়েছে। নেটিজেনদের অনেকেই KBN TV-কে তাঁদের কর্মচারীদের বকেয়া বেতন মিটিয়ে দেওয়ার কথাও বলেন।

[আরও পড়ুন: চশমা ছাড়া খবরের কাগজ পড়তে পারেননি হবু বর, বিয়েই ভেস্তে দিলেন কনে!]

যদিও চ্যানেল কর্তৃপক্ষ কাবিন্দার তোলা এই অভিযোগ অস্বীকার করে দিয়েছে। পাশাপাশি বলা হয়েছে, কাবিন্দা অনুষ্ঠান চলাকালীন মদ্যপ অবস্থায় ছিলেন। তিনি সংস্থার পার্ট টাইম কর্মী। তবে তাঁর এই আচরণ কখনওই মেনে নেওয়া যায় না। চ্যানেলের পক্ষ থেকে একটি বিবৃতি জারি করে একথা জানিয়েছেন খোদ KBN TV-র চিফ এগজিকিউটিভ কেনেডি মাম্বওয়ে। যদিও এই ঘটনার পর কাবিন্দার চাকরি রয়েছে কি না সে ব্যাপারে তথ্য পাওয়া যায়নি।

দেখুন ভিডিওটি:

 

[আরও পড়ুন: ফেসবুকের ‘হাহা’ রিঅ্যাকশন ইসলাম বিরোধী, ফতোয়া বাংলাদেশি মৌলবির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement