BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কোটিপতি স্বামীকে ছেড়ে অটোচালক প্রেমিকের সঙ্গে পালালেন গৃহবধূ

Published by: Suparna Majumder |    Posted: October 26, 2021 11:28 am|    Updated: October 26, 2021 4:19 pm

Wife of Madhya Pradesh millionaire reportedly ran away with Auto-Rickshaw Driver | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আরে ছো ছো ছো ছো ক্যায়া শরম কি বাত… ভদ্দর ঘরকা লড়কি ভাগে ডেরাইভারকে সাথ…”— উত্তমকুমার ও মাধবী মুখোপাধ্যায় অভিনীত ‘ছদ্মবেশী’ সিনেমায় গানটি গেয়েছিলেন অনুপ ঘোষাল। তা মধ্যপ্রদেশের কোটিপতির জানার কথা নয়। কিন্তু সিনেমার এই গানই যেন এখন তাঁর জীবনে ঘোর বাস্তব।  ১৩ বছরের ছোট অটোচালকের সঙ্গে পালিয়ে গিয়েছে স্ত্রী, এমনই অভিযোগ নিয়ে পুলিশের শরণাপন্ন তিনি।

প্রথমে স্ত্রী নিখোঁজ হয়ে গিয়েছে বলে পুলিশের দ্বারস্থ হন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। তখনই ‘কেঁচো খুঁড়তে কেউটে’ প্রবাদের মতো অবস্থা হয়। জানা যায়, অটোচালকের সঙ্গে পালিয়ে গিয়েছেন কোটিপতির স্ত্রী।  তদন্তে নেমে পুলিশ জানতে পারে অটোচালকের নাম ইমরান। বয়স ৩২। কোটিপতির স্ত্রীর থেকে অন্তত ১৩ বছরের ছোট।

[আরও পড়ুন: জওয়ানদের পাশে থাকার বার্তা, পুলওয়ামা হামলার সেই ঘটনাস্থলে রাত কাটালেন অমিত শাহ]

কোটিপতির স্ত্রীর কোনও জায়গায় যেতে হলে ইমরানের অটো করেই নাকি যেতেন। আবার বাড়িতেও ইমরান ছেড়ে দিতেন। সেখান থেকেই প্রেমে সূত্রপাত বলে সন্দেহ। অভিযোগ, নিজের দেরাজে ৪৭ লক্ষ টাকা জমা রেখেছিলেন ইন্দোরের কোটিপতি ব্যবসায়ী।  সেই টাকা নিয়েই অটোচালক প্রেমিকের সঙ্গে পালিয়েছেন গৃহবধূ। 

ইতিমধ্যেই, কোটিপতির স্ত্রী ও অটোচালকের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। ইন্দোরেই ইমরানের বাড়ি। সেখানে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ইমরানের এক বন্ধুর বাড়ি থেকে নাকি ৩৩ লক্ষ টাকা উদ্ধারও হয়েছে। দু’জনের মোবাইল ট্র্যাক করা হচ্ছে।  তা থেকেই জানা যাচ্ছে, খাণ্ডওয়া, জাভরা, উজ্জয়িনী, রতলামের মতো শহরে গিয়েছিলেন কোটিপতির স্ত্রী ও অটোচালক। তাঁদের মোবাইলের লোকেশন ট্রেস করেই জানতে পেরেছে পুলিশ। সেখানে স্থানীয় অফিসার পাঠিয়ে তল্লাশি চালানো হয়েছে। কিন্তু কোনও খোঁজ মেলেনি। আর কোথায় কোথায় তাঁরা যেতে পারেন, তা জানার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: Coronavirus: দেশে টিকাকরণের রেকর্ড গতি অব্যাহত, গত ২৪ ঘণ্টায় স্বস্তি করোনায় আক্রান্ত এবং মৃতের সংখ্যায়]      

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে