BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কাজের ফাঁকে বারবার কফির আবদার! স্বামীর ‘ওয়ার্ক ফ্রম হোম’ বন্ধের দাবিতে বসকে চিঠি স্ত্রীর

Published by: Sayani Sen |    Posted: September 11, 2021 5:16 pm|    Updated: September 11, 2021 5:35 pm

Woman write a letter to her husband's boss to stop work from home । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Coronavirus) ধাক্কায় জেরবার গোটা বিশ্ব। যদিও বর্তমানে অনেকটাই স্বাভাবিকের পথে সব কিছু। তবে গত বছরের মার্চ-এপ্রিলের কথা ভাবুন তো, গোটা পৃথিবীটাই যেন এক ঘরে বন্দি হয়ে গিয়েছিল। হালফিলের ‘ওয়ার্ক ফ্রম হোমে’র চক্করে বাড়িই হয়ে গিয়েছিল অফিস। আর তাকে ঘিরেই যত কাণ্ড। বাড়ি বসে স্বামী আর কয়েকদিন কাজ করলে বিবাহবিচ্ছেদ হবে বলেই মনে করছেন এক মহিলা। সেকথা উল্লেখ করে স্বামীর অফিসের বসকে চিঠিও লিখেছেন। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। চিঠির বয়ান নজর কেড়েছে নেটিজেনদের।

এবার চলুন আসল ঘটনাটি খোলসা করা যাক। ওই মহিলার স্বামী এবং দুই সন্তান নিয়ে সংসার। করোনা সংক্রমণের আতঙ্কে পরিচারিকার বাড়িতে আসা বন্ধ করেছেন। স্বামী বেসরকারি সংস্থায় কর্মরত। বাড়িতেই একটি ঘরে বসে অফিসের কাজ সারেন। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু স্বামীকে নিয়েই অতিষ্ঠ মহিলা। তাঁর দাবি, ‘ওয়ার্ক ফ্রম হোমে’র মাঝে ১০ বার কফি চান স্বামী। সঙ্গে ভালমন্দ খাবারের আবদার তো লেগেই রয়েছে। যে ঘরে বসে কাজ করেন সেটিও অগোছালো করে রাখেন। শুধু তাই নয় কাজের সময়ে নাকি স্বামীকে ঘুমোতেও দেখেছেন।

[আরও পড়ুন: Viral Video: পাতে আস্ত পুরুষাঙ্গ! হোটেল থেকে আনা প্রিয় খাবার খেতে গিয়ে ক্ষুব্ধ মহিলা]

মহিলার আরও দাবি, দুই সন্তান এবং সংসারের যাবতীয় কাজ সামলাতে হয় তাঁকে একাই। তারপর স্বামীর খাবার আর কফির (Coffee) দাবি মেটাতে গিয়ে দিশাহারা তিনি। এভাবে চলতে থাকলে সংসার ভেঙে যাবে বলেও মনে করছেন মহিলা। তাই স্বামীর বসকে চিঠিই লিখে ফেলেন তিনি। স্বামীর ‘ওয়ার্ক ফ্রম হোমে’র (Work From Home) জেরে কতটা সমস্যায় পড়েছেন, তা উল্লেখ করেন চিঠিতে। তাঁর একটাই আরজি, এবার স্বামীকে কাজের জন্য অফিসে ডেকে নেওয়া হোক। স্বামীর করোনা ভ্যাকসিনের দু’টি ডোজই নেওয়া হয়ে গিয়েছে বলেও চিঠিতে জানান ওই মহিলা।

মহিলার এই চিঠি ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি। চিঠিটি হর্ষ গোয়েঙ্কা (Harsh Goenka) শেয়ার করেছেন। যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। মহিলার দাবি স্বামীর বস মেটালেন কিনা, তা জানা যায়নি। তবে স্বামীর বসকে পাঠানো চিঠির বয়ান যে সকলকেই নির্ভেজাল আনন্দ দিচ্ছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: Ira Basu: ‘স্বেচ্ছায় এমন জীবন বেছেছেন ইরা’, ভবঘুরে মহিলাকে বোন বলে স্বীকার বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement