Advertisement
Advertisement
Pune

বসের আচরণে অতিষ্ঠ, বসের সামনেই ঢোল বাজিয়ে নেচে চাকরি ছাড়লেন যুবক, দেখুন ভিডিও

চাকরির শেষ দিনটিকে স্মরণীয় করে রাখতেই এই সিদ্ধান্ত।

Young man of pune quits workplace in the unique way

নিজস্ব চিত্র

Published by: Subhankar Patra
  • Posted:April 27, 2024 4:28 pm
  • Updated:April 27, 2024 4:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফিসের বাইরে বাজছে ঢোল। সেই তালে নাচছেন এক যুবক। না, কোনও উৎসবের কারণ নয়। নিজের চাকরি ছেড়ে দেওয়ার আনন্দে নাচছেন তিনি। পড়তে অবাক লাগলেও এই রকমই ঘটেছে পুণেতে। ‘বিরক্তিকর’ বসের থেকে রেহাই পাওয়াতেই এই উদযাপন।

পুণে (Pune) শহরের যুবক অনিকেত। তিন বছর ধরে একটি কোম্পানিতে সেলস অ্যাসোসিয়েট হিসাবে কাজ করতেন তিনি। তবে বসের দুর্ব্যবহার, খারাপ কাজের পরিবেশ, কাজের হিসেবে যথোপযুক্ত বেতন না পাওয়াতে দীর্ঘদিন ধরে ‘হতাশা’য় ভুগছিলেন ওই যুবক। অবশেষে সিদ্ধান্ত নেন ছেড়ে দেবেন চাকরি। তবে চাকরির শেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে চাইছিলেন তিনি। তাই নিজের কয়েকজন বন্ধু ও সোশাল মিডিয়ায় এক কনটেন্ট ক্রিয়েটরকে সঙ্গে নিয়ে সব পরিকল্পনা করেন।

Advertisement

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে অসুস্থ, হাসপাতালে মৃত্যু মুর্শিদাবাদের তৃণমূল নেতার]

একটি ভিডিও বানান তাঁরা। সামাজিক মাধ্যমে (Social Media) তুমুল ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, অনিকেত বাজনাদারদের সঙ্গে তাঁর বসের বাইরে আসার অপেক্ষা করছেন। তিনি বেরিয়ে আসতেই সদ্য় প্রাক্তন বসের হাত ধরে ‘বাই বাই’ বলতে শোনা যায় অনিকেতকে। ভিডিওতে তাঁর বসকে মেজাজ হারাতেও দেখা যায়। ভিডিও বন্ধ করতে বলেন তিনি।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anish Bhagat (@anishbhagatt)

এর পর ওই যুবক বন্ধুদের সঙ্গে স্থানীয় মন্দিরে গিয়ে পুজো দেন। বিকেলে কেক কেটে উদযাপন করেন চাকরি ছাড়ার আনন্দ। অনিকেত এই চাকরি থেকে শিক্ষা নিয়ে আর কোনও চাকরিতে ঢুকবেন না বলেও জানিয়েছেন। দীর্ঘদিন ধরে তাঁর ইচ্ছা ছিল জিম ট্রেনার হওয়ার। এবার সেই পথেই পা বাড়ালেন অনিকেত।

[আরও পড়ুন: পরিচিতর ডাকে সাড়া, পার্ক স্ট্রিটের নামী হোটেলে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা ব্যবসায়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ