১৩ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ৩০ নভেম্বর ২০২০ 

Advertisement

সাতসকালে সল্টলেকের পুজো মণ্ডপে ভয়াবহ অগ্নিকাণ্ড, ধোঁয়ায় ঢাকল এলাকা

Published by: Tiyasha Sarkar |    Posted: October 28, 2020 8:53 am|    Updated: October 28, 2020 4:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে ভয়াবহ অগ্নিকাণ্ড সল্টলেকের এফডি ব্লকের একটি পুজো (Durga Puja 2020) মণ্ডপে। পুড়ে ছাই হয়ে গিয়েছে গোটা মণ্ডপ। তবে প্রতিমার কী অবস্থা তা এখনও জানা যায়নি। কী থেকে এই অগ্নিকাণ্ড তা জানার চেষ্টা করছে পুলিশ।

জানা গিয়েছে, বুধবার সকাল সাড়ে ৬ টা নাগাদ মণ্ডপ থেকে ধোঁয়া বের হতে দেখেন স্থানীয়রা। মুহূর্তে কালো হয়ে যায় আকাশ। বিপদের আশঙ্কা করে স্থানীয়রা পৌঁছনোর আগেই দাউদাউ করে জ্বলে ওঠে মণ্ডপ। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থল পৌঁছয় দমকলের ৩ টি ইঞ্জিন। শুরু করে আগুন নিয়ন্ত্রণে আনার কাজ। তবে ততক্ষণে পুড়ে ছাই হয়ে গিয়েছে মণ্ডপ। আজ বিসর্জনের কথা ছিল ওই পুজোর। ফলে প্রতিমাও ছিল ভিতরেই, সেই প্রতিমার কী অবস্থা তা এখনও জানা যায়নি।

fire-2

[আরও পড়ুন: অবশেষে কেরল লবির সম্মতি, বঙ্গে কংগ্রেস-সিপিএম জোটের অনুমোদন পলিটবুরোর বৈঠকে]

কিন্তু কী থেকে এই আগুন? এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও সূত্রই নেই দমকল বা পুলিশের কাছে। দমকল আধিকারিকদের কথায়, আগুন সম্পূর্ণভাবে নেভার পরই বিষয়টি জানা যাবে। দক্ষিণ বিধাননগর থানার পুলিশের তরফে জানানো হয়েছে, মণ্ডপের সিসিটিভি ফুটেজের ভিত্তিতেই অগ্নিকাণ্ডের কারণ জানার চেষ্টা করা হচ্ছে। এক পুজো উদ্যোক্তা জানিয়েছেন, আজই তাঁদের প্রতিমা বিসর্জনের কথা ছিল। তার আগে এহেন কাণ্ডে ভেঙে পড়েছেন উদ্যোক্তা থেকে স্থানীয়বাসিন্দা সকলেই। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন:প্রতিমা নিরঞ্জন নিয়ে ব্যাপক সংঘর্ষ তৃণমূল ও বিজেপির, ফের উত্তপ্ত রাজারহাট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement