BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

‘মা দুর্গাই মুছে দেবে সব দুঃখ’, মহাসপ্তমীর সকালে টুইট রাজ্যপাল জগদীপ ধনকড়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: October 23, 2020 10:47 am|    Updated: October 23, 2020 10:47 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মা দুর্গাই বিনাশ করবে সব দুঃখ, অশুভ শক্তির”, সপ্তমীর সকালে টুইটে একথাই লিখলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। সেই সঙ্গে সতর্ক করলেন রাজ্যবাসীকে। পরামর্শ দিলেন যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আনন্দ উদযাপনের।

মহাসপ্তমীর (Durga Puja 2020) সকালে পরপর দুটি টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনকড়। প্রথম টুইটে তিনি লেখেন, “মা দুর্গা সমস্ত দুঃখ, যন্ত্রণা দূর করবেন। মা দুর্গা সবসময় তাঁর ভক্তদের সাহস জোগান। ভয়কে দূরে সরিয়ে চলতে সাহায্য করেন। মায়ের কাছে প্রার্থনা সমস্ত অশুভ শক্তিকে সরিয়ে সকলকে ভয় মুক্ত করুন।” সাধারণ মানুষের উদ্দেশ্যে পরের টুইটটি করেন তিনি। সকলকে সচেতন থাকতে বলেন, সতর্ক থাকার পরামর্শ দেন। করোনার সঙ্গে লড়াই করতে সমস্ত স্বাস্থ্যবিধি মানতে বলেন। সেই সঙ্গে মনে করিয়ে দেন, গত ২৪ ঘণ্টার রাজ্যের করোনা (Coronavirus) আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। টুইটে বেঁধেন মুখ্যমন্ত্রীকেও।

[আরও পড়ুন: ক্ষমতার লোভে মমতার কাছে আত্মসমর্পণ করেছেন বিমল গুরুং, কটাক্ষ দিলীপ ঘোষের]

 

 

উল্লেখ্য, পুজোর কেনাকাটার ভিড় দেখেই সংক্রমণের জোয়ার আসার আশঙ্কা করেছিলেন চিকিৎসকরা। সেই কারণে বারবার সকলকে ভিড় এড়ানোর পরামর্শ দিয়েছিলেন। সকলকে হেঁটে নয়, বরং এবছর নেটেই প্রতিমা দর্শন করার আবেদন করেছিলেন। পরবর্তীতে করোনা পরিস্থিতিতে পুজো কীভাবে হবে, এবিষয়ে হস্তক্ষেপ করে হাই কোর্ট। প্যাণ্ডেলের ভিতরে দর্শনার্থীদের প্রবেশের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়। তা সত্ত্বেও চলতি সপ্তাহে প্রতিদিনই সংক্রমণের রেকর্ড হচ্ছে বাংলায়। গত ২৪ ঘণ্টাতেও আক্রান্ত হয়েছেন ৪, ১৬৭ জন। সংক্রমণের এই গ্রাফ স্বাভাবিকভাবেই ভয় ধরাচ্ছে সাধারণ মানুষের মনে।

[আরও পড়ুন: কচি পাঁঠার ঝোল থেকে পাবদা, করোনা রোগীদের রসনাতৃপ্তিতে মেডিক্যালে এলাহি আয়োজন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement