২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বৃষ্টিতে ভেস্তে গেল শেষ ম্যাচ, ড্র টি-টোয়েন্টি সিরিজ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 13, 2017 3:38 pm|    Updated: October 13, 2017 3:42 pm

3rd T20: India vs Australia match called off due to rain

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশেষজ্ঞদের মতামত, ভবিষ্যদ্বাণী, দর্শকদের উত্তেজনা, টিম ইন্ডিয়ার সিরিজ জয়ের স্বপ্ন – এসবের মধ্যে বাধা হয়ে দাঁড়াল হায়দরাবাদের বৃষ্টি। বরুণদেবের চোখ রাঙানিতে সিরিজ নির্ধারক ম্যাচে মাঠেই নামা হল না বিরাট-ওয়ার্নারদের। প্রায় দেড় ঘণ্টা অপেক্ষার পর ম্যাচ বাতিল বলে ঘোষণা করেন রেফারি।

 এশিয়া কাপে ৭ গোল, বাংলাদেশকে লজ্জায় ফেলল ভারতীয় হকি দল ]

ধোনির শহরের প্রথম টি-টোয়েন্টিতে হারলেও গুয়াহাটিতে নিজেদের দাপট দেখিয়েছিল পাঁচবারের চ্যাম্পিয়নরা। আট উইকেটে ম্যাচ জিতে ভারতীয় সমর্থকদের বিরাগভাজনও হতে হয় ওয়ার্নারদের। বর্ষাপাড়া স্টেডিয়ামে উপস্থিত ক্ষুব্ধ দর্শকরা অস্ট্রেলিয়ার টিম বাসেও হামলা চালিয়েছিল। সঙ্গে সঙ্গে পাক মুলুক সরব হয়েছিল। আইসিসি-র কাছে পাকিস্তানি ক্রিকেটভক্তরা আবদেন জানায়, এমন হিংসাত্মক ঘটনার পর যেন আর ভারতও কোনও ম্যাচ না পায়। কারণ নিয়ম সব দেশের ক্ষেত্রেই সমান হওয়া উচিত। যদিও সে দাবি কানে তোলেনি আইসিসি। তবে দর্শকদের ঠান্ডা করার শেষ সুযোগ ছিল হায়দরাবাদে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে ভক্তদের দিওয়ালির উপহার দিতে চেয়েছিল বিরাট অ্যান্ড কোম্পানি। কিন্তু বাদ সাধল বৃষ্টি। যদিও বৃষ্টি থেমে যাওয়ার অনেকক্ষণ পরও ভিজে আউটফিল্ড থাকায় এদিন খেলা শুরু করা যায়নি। ফলে ম্যাচ বাতিলেরই সিদ্ধান্ত নিতে হয়। সিরিজ ১-১ ড্র করেই দেশে ফিরতে অজিবাহিনী। তবে প্রশ্ন উঠছে রাজীব গান্ধী স্টেডিয়ামের ব্যবস্থাপনা নিয়ে।

 OMG! এই নামেই ভালবেসে অনুষ্কাকে ডাকেন বিরাট? ]

শুক্রবারের ম্যাচ বাতিল হওয়ায় ক্ষুব্ধ নেটিজেনরা। অনেকেই কলকাতায় আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের উদাহরণ টেনে এনেছেন। সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশংসা করে অনেকেই বলেন, সেদিনও বৃষ্টি হয়েছিল। কিন্তু সৌরভের তৎপরতায় দ্রুত আউট ফিল্ড শুকিয়ে গিয়েছিল। সুতরাং হায়দরাবাদে যে সুপার সকারের অভাব রয়েছে, তা স্পষ্ট। এমন ব্যবস্থাপনায় ম্যাচ আয়োজনের দায়িত্ব নেওয়া উচিত হয়নি বলেও মত অনেকের। তবে ওয়ার্নার অধ্যায় সমাপ্ত করে সামনের নিউজিল্যান্ড সিরিজ নিয়েই ভাবনা-চিন্তা শুরু করছেন বিরাটরা। যদিও সিরিজ হাতছাড়া হওয়ায় দিওয়ালিতে আক্ষেপ যে খানিকটা থেকেই গেল, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে