১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বড় চমক, মোহনবাগান নির্বাচন থেকে নাম প্রত্যাহার অঞ্জন মিত্রের

Published by: Sulaya Singha |    Posted: October 3, 2018 5:39 pm|    Updated: October 3, 2018 5:46 pm

Anjan Mitra withdraws nomination for Mohun Bagan election

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহনবাগান নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন বড় চমক। নির্বাচন থেকে নাম তুলে নিলেন অঞ্জন মিত্র। সচিব পদের জন্য মনোনয়ন জমা দিয়েছিলেন তিনি। কিন্তু আচমকাই বুধবার নাম প্রত্যাহার করেন। ফলে কার্যত টুটু বোস শিবিরের জন্য একপেশে হয়ে গেল ভোটের লড়াই।

[পুজোর পরই শহরে মেসি-মদ্রিচরা! লা লিগার ঘোষণায় জল্পনা]

আগামী ২৮ অক্টোবর মোহনবাগানের নির্বাচন। জোরকদমে প্রচার চালাচ্ছে টুটু বোসের গোষ্ঠী। শহরের বিভিন্ন প্রান্তে প্রচার চালাচ্ছেন টুটু বোস, সৃঞ্জয় বোস, দেবাশিস দত্তরা। এমনকী সৌরভ গঙ্গোপাধ্যায়, হোসে ব়্যামিরেজ ব্যারেটোকে নিজেদের প্রচারে শামিল করে একের পর এক চমকও দিয়েছেন তাঁরা। এমন অবস্থায় উলটোদিকের শিবিরের ছবিটা ছিল অনেকটাই ম্যাড়ম্যাড়ে। ক্রমশ কোণঠাসা হচ্ছিল অঞ্জন মিত্রের শিবির। শেষমেশ মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন সচিব পদ থেকে নাম তুলে নিলেন অঞ্জন মিত্র। তিনি একা নন, তাঁর গোষ্ঠীর শৈলেন ঘোষ, শুভাশিস পাল-সহ বেশ কয়েকজনই নাম প্রত্যাহার করে নেন বলে খবর। এদিন বিকেল ৫টার মধ্যে নাম তুলে নেওয়ার সময় নির্ধারিত ছিল। তার মধ্যেই এত বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেন তিনি।

[লিটনের আউটের বদলা, কোহলির ওয়েবসাইট হ্যাক করল বাংলাদেশিরা]

কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত? যা খবর, অঞ্জন মিত্র ভেবেছিলেন, শেষ মুহূর্তেও দুই শিবিরের মিলিত প্যানেল গঠিত হতে পারে। কিন্তু শেষমেশ তা হয়ে ওঠেনি। আবার ময়দানে গুঞ্জন, টুটু বোস শিবিরের প্রচার, জনপ্রিয়তা দেখে নিজেদের ভবিতব্য একপ্রকার বুঝেই গিয়েছিলেন অঞ্জন। সেই কারণেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত। তবে এমন মুহূর্তে ভাঙলেও মচকাচ্ছেন না অঞ্জন মিত্র। শোনা যাচ্ছে তিনি জানিয়েছেন, টুটু বোস তাঁর অত্যন্ত কাছের বন্ধু। আর নির্বাচনে মুখোমুখি লড়াইয়ে বন্ধুত্বের ফাটল আরও প্রকট হবে। সেই কারণেই নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। অঞ্জন মিত্রের এমন সিদ্ধান্তে টুটু বোস গোষ্ঠীর জয়ের পথ যে আরও প্রশস্ত হয়ে গেল, তা বলাইবাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে