BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২ অক্টোবর আসছেন না মারাদোনা, পিছল ‘দাদা বনাম দিয়েগো’ ম্যাচও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 30, 2017 9:44 am|    Updated: September 30, 2017 9:44 am

Argentina legend Diego Maradona's Kolkata tour again rescheduled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার কলকাতায় পা রাখার কথা ছিল তাঁর। পুজোর পরই ২ অক্টোবর গান্ধীজয়ন্তীতে সৌরভ গঙ্গোপাধ্যায় একাদশের বিরুদ্ধে তাঁর বাঁ পায়ের পরিচিত জাদু দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল ফুটবল প্রিয় বাঙালীও। কারণ অনূর্ধ্ব-১৭ যুব বিশ্বকাপের উদ্বোধনের আগেই ‘দাদা বনাম দিয়েগো’ ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছিল। কিন্তু আরও একবার পিছিয়ে গেল দিয়েগো মারাদোনার কলকাতা সফর। নিজের ফেসবুক পেজে সেকথা জানালেন স্বয়ং ফুটবলের রাজপুত্র। তবে সফর বাতিল নয়, তিলোত্তমায় মারাদোনা পা রাখবেন আগামী ৮ অক্টোবর। থাকবেন ১০ অক্টোবর পর্যন্ত।

[মণ্ডপ থেকে মা দুর্গার একান্নটি শাড়ি চুরি, ধৃত যুবক]

বর্তমানে আরবে রয়েছেন ফুটবলের রাজপু্ত্র। সেখানেই ব্যক্তিগত কোনও কাজে ব্যস্ত তিনি। তাই ২ তারিখের পরিবর্তে ভারতে আসবেন ৮ অক্টোবর। এদিন নিজের ফেসবুক পেজে সেকথা জানিয়ে মারাদোনা লেখেন, ‘কলকাতার মানুষদের আমি জানাতে চাই যে আরবে কিছু কাজের জন্য আগামী ২ অক্টোবরের বদলে ৮ থেকে ১০ অক্টোবর সেখানে যাচ্ছি। যাঁদের জন্য ফের একবার আমার অন্যতম প্রিয় দেশে যেতে পারছি, তাঁদেরকে অসংখ্য ধন্যবাদ। খুব তাড়াতাড়ি দেখা হবে।’ এর অর্থ ২ অক্টোবর, গান্ধী জয়ন্তীর দিন সৌরভ গঙ্গোপাধ্যায় একাদশের সঙ্গে মারাদোনা একাদশের প্রদর্শনী ম্যাচও পিছিয়ে যাচ্ছে।

[জঙ্গি বা পাকিস্তান নয়, ভারতীয়দের মারতে রেলই যথেষ্ট: রাজ ঠাকরে]

এই প্রথম নয়, মারাদোনার কলকাতা সফর আগেও একবার পিছিয়েছে। এর আগে সেপ্টেম্বরে পুজোর আগেই শহরে এসে যাওয়ার কথা ছিল তাঁর। এমনকী ফুটবলের রাজপুত্র ডিয়েগো মারাদোনাকে দিয়ে দুর্গাপুজো উদ্বোধনের চিন্তাভাবনাও সেরে রেখেছিল চেতলা অগ্রণী, শ্রীভূমি স্পোর্টিংয়ের মতো নামী পুজো কমিটিগুলি। লাগানো হয়ে গিয়েছিল হোর্ডিংও। এর পাশাপাশি ১৯ সেপ্টেম্বর সৌরভ গঙ্গোপাধ্যায় একাদশের সঙ্গে মারাদোনা একাদশের প্রদর্শনী ম্যাচও হওয়ার কথা ছিল। কিন্তু উদ্যোক্তাদের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, আর্জেন্টাইন তারকার সফরসূচিতে পরিবর্তন হয়েছে। তিনি ২ অক্টোবর আসবেন। এরপরই মাথায় হাত পড়ে পুজো কমিটিগুলির। খুলে ফেলা হয় হোর্ডিংও। আর এবার ফের একবার পিছিয়ে গেল সেই সফর। ৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে যুব বিশ্বকাপ। তার মধ্যেই এবার শহরে আসবেন ফুটবলের রাজপুত্র। এখন ভক্তদের শুধু একটাই প্রার্থনা, তিনিই এলেই হবে তা সে কিছুদিন দেরিতেই হোক।

[পাঁচ রাজ্যে নতুন রাজ্যপাল, কে কে দায়িত্ব পাচ্ছেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে