BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

অনুষ্কার উপস্থিতিতে খারাপ পারফরম্যান্স বিরাটের, নেটদুনিয়ায় হাসির খোরাক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 6, 2018 10:43 am|    Updated: January 6, 2018 10:43 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই বিয়ের পর প্রথমবার বাইশ গজে নেমেছিলেন বিরাট কোহলি। গ্যালারিতে বসে নববধূ অনুষ্কা শর্মা। হাতের মেহেন্দি এখনও ফিকে হয়নি। তার আগেই স্বামীকে ফিরতে হয়েছে পেশাদারি জীবনে। তাই তাঁকে উৎসাহ দিতে বেটার হাফ হাজির হয়ে গিয়েছিলেন নিউল্যান্ডসে। কিন্তু বিয়ের পর প্রথমদিনের স্মৃতিটা মধুর হল না। আর তার জেরে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়তে হল অনুষ্কাকে।

[নিউল্যান্ডসে ভারতীয় পেসারদের দাপটে প্রথম দিনই ধাক্কা খেল দক্ষিণ আফ্রিকা]


শুক্রবার ভারতীয় বোলারদের দুর্দান্ত বোলিংয়ে তিনশো রানের আগেই গুটিয়ে গিয়েছিল প্রোটিয়াবাহিনী। কিন্তু প্রথম ইনিংসের শুরুতেই জোর ধাক্কা খায় ভারত। দুই ওপেনার মুরলী বিজয় ও শিখর ধাওয়ান আউট হওয়ার পর মাত্র ৫ রানেই ফেরেন ক্যাপ্টেন কোহলি। মর্কেলের বলে ডি ককের হাতে ক্যাচ তুলে আউট হলেন তিনি। আর এর পর থেকেই নেটদুনিয়ায় শুরু হয়ে যায় বিরুষ্কাকে নিয়ে সমালোচনা। অনেকেই মশকরা করে বলতে থাকেন, বিরুষ্কার হানিমুন হয়তো এখনও শেষ হয়নি। সেই জন্যই এই হাল। আরেক নেটিজেন আবার বলছেন, “ক্রিকেটপ্রেমীরা যখন বিরাট পাঁচ রানে আউট দেখে কষ্ট পাচ্ছেন, তখন অনুষ্কা ভাবছেন, যাক পাঁচটা রান তো হয়েছে।” অনেকে বিরাটকে পরামর্শ দিচ্ছেন, দক্ষিণ আফ্রিকায় অনুষ্কার কথা না ভেবে তিনি যেন খেলায় মনোযোগী হন।

[নতুন বছরে শুভেচ্ছা জানিয়েও কট্টরপন্থীদের রোষে, পোস্ট মুছলেন শামি]

তবে এ দৃশ্য নতুন নয়। বিয়ের আগেও একইভাবে বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য দায়ী করা হয়েছে বলিউড অভিনেত্রীকেই। ২০১৫ বিশ্বকাপের সেমিফাইনালে বয়ফ্রেন্ডের খেলা দেখতে মাঠে পৌঁছে গিয়েছিলেন। সেখানেও একই হাল হয়। সেদিনই ব্যর্থ হয় বিরাটের ব্যাট। অনুষ্কা যে তাঁর জন্য একেবারেই ‘লাকি’ নন, এমনটাই মত ছিল নেটিজেনদের। সেবার অনুষ্কার হয়ে ব্যাট ধরেছিলেন বিরাট। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নেটিজেনদের একহাত নিতেও ছাড়েননি। তাঁর খারাপ পারফরম্যান্সের জন্য অনুষ্কাকে দায়ী করা কোনও শিক্ষিত সমাজের স্বভাব হতে পারে না বলেই দাবি করেছিলেন তিনি। সময় বদলেছে। বদলে গিয়েছে বিরুষ্কার সম্পর্কও। প্রেম পর্ব চুকিয়ে তাঁরা এখন দম্পতি। কিন্তু মাঠে অনুষ্কার উপস্থিতিতে অধিনায়কের পারফরম্যান্স একই রয়ে গেল। আর এতেই মন খারাপ বিরাট-ভক্তদের। এবারও ক্যাপ্টেন কোনও সাফাই দেন কিনা, সেটাই দেখার।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement