BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এগিয়ে গিয়েও পয়েন্ট হারাল এটিকে, কেরলের সঙ্গে ড্র দিয়ে শেষ ম্যাচ

Published by: Sulaya Singha |    Posted: January 25, 2019 9:39 pm|    Updated: January 25, 2019 9:40 pm

ATK_Kerala match ends with a draw

কেরালা ব্লাস্টার্স: ১ (পপলাতনিক)
এটিকে: ১ (গার্সিয়া)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরতির পর আবার আইএসএলে মাঠে বল গড়াল। কিন্তু এ ম্যাচে সেভাবে নজর কাড়তে ব্যর্থ এটিকে। দুর্বল কেরলের বিরুদ্ধে গোল করেও এক পয়েন্টেই সন্তুষ্ট থাকতে হল কপেলের ছেলেদের।

গত বারো ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকার ছয় নম্বরে ছিল এটিকে। গত পর্বেও প্রথম চারের মধ্যে আশা জিইয়ে রেখেছিল দল। প্লে অফে যাওয়ার জন্য শেষ ছ’টি ম্যাচে জয়কেই পাখির চোখ করেছিলেন দলের কোচ। কিন্তু এদিন কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে এগিয়ে গিয়েও জয় অধরাই রয়ে গেল। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ম্যাচের প্রায় শেষ ভাগে বিপক্ষের রক্ষণ ভাঙেন গার্সিয়া। ফ্রি কিক থেকে গোল করে এগিয়ে দেন দলকে। কিন্তু মাত্র তিন মিনিটের ব্যবধানেই সমতায় ফিরল কেরল। সৌজন্যে পপলাতনিক। গত পর্বে ১১ টি ম্যাচেই জয়ের মুখ দেখতে পায়নি কেরালা ব্লাস্টার্স। একমাত্র কলকাতার বিরুদ্ধেই এসেছিল কাঙ্খিত জয়। তবে এবার পিছিয়ে পড়েও ঘরের মাঠে কালু উচাদের আটকে দিল কেরল। এক-এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে হল দুই দলকে।

[ডার্বির আগে ইস্টবেঙ্গল কোচের চিন্তায় একা সোনি নন, মোহনবাগানও]

এমন পরিস্থিতিতে প্লে-অফে পৌঁছনো আরও খানিকটা কঠিন হয়ে উঠল কপেলের কাছে। এখান থেকে প্রত্যেকটা ম্যাচই রীতিমতো অ্যাসিড টেস্ট তাঁদের কাছে। তালিকার শীর্ষে থাকা বেঙ্গালুরু ১১ ম্যাচ খেলে এখনও দশ পয়েন্ট এগিয়ে (২৭) এটিকের থেকে। তবে লাগাতার ড্র এবং হারে প্লে অফে যাওয়ার আশা একপ্রকার শেষ কেরলের। এখন দেখার, পরের ম্যাচগুলিতে নিজেদের সেরা পারফরম্যান্স দিয়ে এটিকে টুর্নামেন্ট জমিয়ে দিতে পারে কি না।

[ব্যক্তিগতভাবে ক্ষমা চেয়েছিলেন করণ, কী প্রতিক্রিয়া ছিল হার্দিক-রাহুলের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে