BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্টেডিয়ামে ব্যাগ নিয়ে ঢোকায় সমস্যা? সমাধানে এগিয়ে এল মোহনবাগান ফ্যান ক্লাব

Published by: Sulaya Singha |    Posted: November 24, 2018 7:52 pm|    Updated: November 24, 2018 8:45 pm

Baggage counter at Yuva Bharati

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় দল মোহনবাগানের ম্যাচ বিকেল রবিবার পাঁচটায়। টিউশন বা বেসরকারি অফিস থেকে ফেরার পথে অনায়াসেই যুবভারতীতে ঢুকে পড়া যায় ম্যাচ দেখতে। কিন্তু সমস্যা একটাই। সঙ্গের ব্যাগটি নিয়ে কোনওভাবেই স্টেডিয়ামে প্রবেশ করা যাবে না। অনূর্ধ্ব ১৭ ফুটবল বিশ্বকাপের পর থেকেই নিরাপত্তা নিয়ে কড়াকড়ি শুরু হয়েছে সল্টলেক স্টেডিয়ামে। তাই পুরুষদের ক্ষেত্রে শুধুমাত্র ওয়ালেট নিয়ে ঢোকারই অনুমতি রয়েছে। ফলে সমস্যায় পড়তে হবে দর্শকদের। তবে  মোহনবাগান ফ্যান ক্লাবের উদ্যোগে সে সমস্যাও মিটতে চলেছে। এবার স্টেডিয়ামের বাইরেই ব্যাগ রাখার ব্যবস্থা করেছে তারা।

রবিবারই যুবভারতীতে চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে মাঠে নামবেন সোনি নর্ডিরা। সে ম্যাচে ব্যাগ রাখা নিয়ে আর অন্তত কোনও চিন্তা রইল না সমর্থকদের। মেরিনার্স ডি এক্সট্রিম ও বেলেঘাটা মেরিনার্স ফ্যান ক্লাবের তরফে জানানো হয়েছে, টিউশন কিংবা অফিস থেকে যাঁরা মাঠে আসবেন, তাঁদের জন্য ব্যাগেজ কাউন্টার তৈরি করা হয়েছে। স্টেডিয়ামের 3A গেটের সামনে তাদের কাউন্টার। নিয়ম মেনে সেখানে নিজের ব্যাগটি রেখে নিশ্চিন্তে গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন ফুটবলপ্রেমীরা। আর এমন দুর্দান্ত পরিষেবা মিলবে সম্পূর্ণ বিনামূল্যে। আই লিগের ম্যাচে সমর্থকদের মাঠমুখী করতেই এমন অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে।

[মোহনবাগান না ইস্টবেঙ্গল? প্রিয় ক্লাবের নাম জানালেন বিগ বি]

সমর্থকদের সুবিধার্থে ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ব্যাগ রাখার নিয়মাবলীও জানিয়ে দিয়েছে বেলেঘাটা মেরিনার্স। কী কী নিয়ম?

রবিবার দুপুর আড়াইটা থেকে ব্যাগ জমা নেওয়া শুরু হবে ম্যাচ। ম্যাচ দেখতে আসা প্রথম ২০০ জন ব্যাগ রাখতে পারবেন এই কাউন্টারে। ম্যাচ শেষ হওয়ার ৩০ মিনিটের মধ্যে কুপন দেখিয়ে ব্যাগেজ কাউন্টার থেকে ব্যাগ সংগ্রহ করতে হবে। ব্যাগে ল্যাপটপ, ক্যামেরা, মোবাইল, মানিব্যাগের মতো কোনও দামি সরঞ্জাম রাখা যাবে না। ব্যাগ রাখার সময় কুপন নিজের দায়িত্বে রাখতে হবে এবং ব্যাগের সিল দেখে নিতে হবে। কুপন হারিয়ে গেলে ব্যাগ পুলিশের হেফাজতে চলে যাবে। নিয়ম মেনে ব্যাগ রাখতে ইচ্ছুক হলে ফর্মে নিজের নাম-সহ মোবাইল নম্বর লিখে সই করে দিতে হবে। তবে শুধু ব্যাগই না, বাইক আরোহীরা এখানে হেলমেটও রাখতে পারবেন। দর্শকদের সহযোগিতা পেলে পরবর্তীকালেও এই বন্দোবস্ত বহাল রাখবে সবুজ-মেরুন ফ্যান ক্লাবটি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে