BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছুটিতে স্পেনে সৌরভ, ‘দাদা’ লেখা জার্সি উপহার বার্সেলোনার

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 23, 2018 5:36 pm|    Updated: December 23, 2018 7:21 pm

Barcelona presents jersey to Sourav Ganguly

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটে একসময় দেশকে নেতৃত্ব দিয়েছেন। খেলেছেন বিভিন্ন দেশে। কিন্তু বিশ্বফুটবল দেখা হয়নি। বাঙালি। নিজে ক্রিকেটার হয়েও ভালবাসেন ফুটবল। আগেও বিশ্বকাপ বা চ্যাম্পিয়ন্স লিগে মাঠে দেখা গিয়েছে সৌরভকে। এবারও ক্রিসমাসের ছুটিতে পরিবারকে নিয়ে বার্সেলোনায় সৌরভ গঙ্গোপাধ্যায়। লিওনেল মেসির খেলা দেখতে ক্যাম্প নু-তে আমন্ত্রণ পেলেন। দেখলেন সেল্টিকের বিরুদ্ধে ম্যাচ। শুধু তাই নয়, সৌরভের হাতে ক্লাবের জার্সিও তুলে দেওয়া হল। যাতে লেখা ‘দাদা’।

[বিরাটের জন্যই সরে দাঁড়িয়েছিলেন কুম্বলে, বিস্ফোরক লক্ষ্মণ]

শনিবার রাতে লা লিগার ম্যাচে সেল্টার বিরুদ্ধে জোড়া গোল করেছেন মেসি। আর সেই ম্যাচ মাঠে বসে দেখার সৌভাগ্য হল সৌরভের। ম্যাচের আগে সৌরভকে সম্মান জানানো হয় বার্সেলোনার পক্ষ থেকে। মেয়ে সানাকে নিয়ে গিয়েছেন। তাই সময় কাটালেন তার সঙ্গেও। জাতীয় দলে খেলার সময় সৌরভের জার্সি নম্বর ছিল ৯৯। বার্সেলোনার পক্ষ থেকে সেই একই নম্বরের জার্সি তুলে দেওয়া হল। জার্সিতে নামের বদলে লেখা ‘দাদা’। এই জার্সি তাঁর হাতে তুলে দিলেন ক্লাবের বোর্ড সদস্য ওরিওল থমাস স্যারুলা।  

[মেলবোর্ন টেস্টে বিরাটদের বিরুদ্ধে অজি দলে ঢুকল ৭ বছরের ‘বিস্ময় বালক’!]

হোটেলের ঘর থেকেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন সৌরভ। তাঁর সঙ্গে আছে মেয়ে সানাও। এই বছরেই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখতে রাশিয়া গিয়েছিলেন সৌরভ। সাক্ষী ছিলেন ফ্রান্সের দ্বিতীয়বার বিশ্বজয়ের মুহূর্তের। এর আগে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালেও দেখা যায় তাঁকে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের প্রেসিডেন্ট। ইডেন গার্ডেন্সে ম্যাচ আয়োজন থেকে শুরু করে দেশের ক্রিকেটের একাধিক কর্মযজ্ঞে মেতে আছেন তিনি। সারাবছর কঠিন সূচির মধ্যেই ক্রিসমাসে ছোট্ট সময় মেয়ের সঙ্গে কাটাবেন বলে ঠিক করে নেন। মেয়ের সঙ্গে ছুটি ও বার্সেলোনার আমন্ত্রণপর্ব একসঙ্গে সেরে নিলেন ‘প্রিন্স অফ ক্যালকাটা’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে