Advertisement
Advertisement
Bengal Pro T20 League

টানা পাঁচ ম্যাচে হার মনোজের হারবার ডায়মন্ডসের, জিতে দ্বিতীয় স্থানে কলকাতা

মনোজ তিওয়ারির দল পয়েন্ট তালিকায় সবার শেষে।

Bengal Pro T20 league: Lux Shyam Kolkata Tigers stun Harbour Diamonds
Published by: Krishanu Mazumder
  • Posted:June 19, 2024 4:57 pm
  • Updated:June 19, 2024 5:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ ম্যাচ হয়ে গেলেও এখনও জয়ের মুখ দেখল না হারবার ডায়মন্ডস। বুধবার বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগে (Bengal Pro T20 League) লাক্স শ্যাম কলকাতা টাইগার্স ৭ উইকেটে হারাল হারবার ডায়মন্ডসকে। মনোজ তিওয়ারির দল পয়েন্ট তালিকায় সবার শেষে। এদিন লাক্স শ্যাম কলকাতা টাইগার্স টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। হারবার ডায়মন্ডস ব্যাটারদের মধ্যে সর্বোচ্চ রান করেন অধিনায়ক মনোজ তিওয়ারি (৪৫)। তিনি ও বিবেক সিং ওপেন করতে নামলেও বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেননি বিবেক। মাত্র সাত রান করে আউট হন তিনি। দলীয় রান তখন মাত্র ২৫।

[আরও পড়ুন: গ্রামের দখল কার হাতে? লাগাতার বোমাবাজি, গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত পাড়ুই]

এরপরে মনোজের সঙ্গে জুটি বাঁধেন চন্দ্রহাস দাস। দুই ব্যাটার ৪৯ রান জোড়েন। সৌরভ শ্রীবাস্তবের বলে চন্দ্রহাস দাস (২৩) উইকেটের পিছনে ধরা পড়েন অভিষেক পোড়েলের হাতে। সায়ন মণ্ডলকে দ্রুত ফেরান করণ লাল। মাত্র ৪ রানে আউট হন সায়ন। হারবার ডায়মন্ডস তিনটি উইকেট হারায় ৭৯ রানে। এর ঠিক এক রান পরেই মনোজ তিওয়ারির মূল্যবান উইকেট হারিয়ে বসে হারবার ডায়মন্ডস।
দ্রুত উইকেট হারানোর ফলে হারবার ডায়মন্ডসের রান তোলার গতি কমে যায়। এরপরে বাদল ও শশাঙ্ক সিং পার্টনারশিপ গড়ার কাজ শুরু করেন। ৪৮ রান জোড়েন এই দুই ব্যাটার। বাদল সিং ব্যক্তিগত ২৬ রানে ফিরে যান ডাগ আউটে। তাঁর পরে হারবার ডায়মন্ডসের কোনও ব্যাটারই সেভাবে রুখে দাঁড়াতে পারেননি। নির্ধারিত ২০ ওভারের শেষে হারবার ডায়মন্ডস করে ৭ উইকেটে ১৩৮ রান।
রান তাড়া করতে নেমে লাক্স শ্যাম কলকাতা টাইগার্স ১৬.৪ ওভারে ম্যাচ জিতে নেয়। শুরু থেকে শেষ পর্যন্ত টিকে থেকে লাক্স শ্যাম কলকাতা টাইগার্সকে ম্যাচ জেতান করণ লাল (৬২*)। তিনি ও ওপেনার অভিষেক পোড়েল ওপেন করতে নেমে ইনিংসের ভিত গড়ার কাজ করেন। অভিষেক পোড়েল ৩০ রানে ফেরেন। তিনি ফিরে গেলেও করণ লাল একাই টেনে নিয়ে যান দলকে। সন্দীপ তোমার ও করণ ৩২ রান জোড়েন। ৯২ রানে দ্বিতীয় উইকেটটি হারায় লাক্স শ্যাম কলকাতা। আকাশ পাণ্ডে ও করণ লাল ৩৬ রান যোগ করার পরে ডাগ আউটে ফেরেন আকাশ। বাকি কাজটা শেষ করেন করণ ও অভিলিন ঘোষ। এই ম্যাচ জিতে লাক্স শ্যাম কলকাতা টাইগার্স পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এল। 

Advertisement

[আরও পড়ুন: পাঁচদিনে খেলতে হবে ৩ ম্যাচ! সুপার এইটের সূচি নিয়ে অখুশি রোহিত]

 

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ