BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাস্ত্রীর পছন্দেই সিলমোহর, ভরত অরুণই বোলিং কোচ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 18, 2017 10:23 am|    Updated: July 18, 2017 10:31 am

Bharat Arun selected Team India bowling coach, no place for Dravid, Zaheer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট টিমের বোলিং কোচ কে হবেন তা নিয়ে চলতে থাকা নাটকে যবনিকা পড়ল। মঙ্গলবার বিসিসিআই-এর তরফে জানিয়ে দেওয়া হল যে ভরত অরুণই হচ্ছেন ভারতের বোলিং কোচ। সহকারী কোচ হিসেবে নিযুক্ত হচ্ছেন সঞ্জয় বাঙ্গার।

সিঁড়ির নিচে ঠাঁই পেল সৌরভের ব্রোঞ্জের মূর্তি! ]

কুম্বলে-কোহলি বিবাদের পর ভারতের কোচ কে হবেন তা নিয়ে জোর জল্পনা ছিল। অধিনায়কের পছন্দের তালিকায় শীর্ষে ছিলেন রবি শাস্ত্রী। সেইমতো কোচ নির্বাচনের উপদেষ্টা কমিটি শাস্ত্রীতেই সম্মত হয়। যদিও বিদেশ সফরে ব্যাটিং উপদেষ্টা হিসেবে বেছে নেওয়া হয় রাহুল দ্রাবিড়কে। বোলিং কোচ হিসেবে নেওয়া হয় জাহির খানকে। কিন্তু এরপরই পালাবদল। বোলিং কোচ হিসেবে শাস্ত্রীর পছন্দের ছিলেন ভরত অরুণ। এমনকী শাস্ত্রী ক্ষমতায় ফিরলে অরুণের কোচ হওয়া প্রায় পাকা বলেই ধরে নিয়েছিলেন অনেকে। এর মধ্যেই উপদেষ্টা কমিটি তাদের কাজে হস্তক্ষেপ হচ্ছে বলে চিঠি পাঠায় বোর্ডকে। ফলে ফের বিশ বাঁও জলে পড়ে বোলিং কোচের ভবিষ্যৎ।

ভারত অধিনায়ক মিতালির সামনে নয়া রেকর্ডের হাতছানি ]

কোচ নির্বাচিত হওয়ার পর মঙ্গলবারই প্রথমবার সাংবাদিকদের মুখোমুখি হন শাস্ত্রী। আর সেখানে নিজের টিম বেছে নেওয়ার কথা দ্বিধাহীনভাবেই জানান তিনি। বলেন, তাঁর কোর টিম কী হবে, তা তাঁর কাছে খুবই স্পষ্ট। সেইমতোই বোলিং কোচ বেছে নিল বোর্ড। অর্থাৎ শাস্ত্রীর পছন্দমতো ভারতের বোলিং কোচ হচ্ছেন ভরত অরুণই। এবং সহকারী কোচ হচ্ছেন বাঙ্গার। দ্রাবিড় ও জাহিরের চুক্তি নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হচ্ছে না বলেই জানিয়ে দিল বোর্ড। এর অর্থ উপদেষ্টা কমিটিকে কার্যত ঠুঁটো জগন্নাথ করে রেখেই নিজের টিম বেছে নিলেন শাস্ত্রী। এরপরও কি সৌরভ-শচীন-লক্ষণরা দায়িত্বে থাকবেন? আজকের ঘোষণার পর সে জল্পনাই তুঙ্গে উঠেছে।

[ সানির গানে নেচে মহিলাদের চ্যালেঞ্জ জানালেন গেইল! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে