BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টেস্ট সিরিজের মাঝে চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন ভুবনেশ্বর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 11, 2017 3:38 pm|    Updated: November 22, 2017 6:26 am

Bhuvneshwar Kumar set to tie the knot with Nupur on November 23

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিনের বান্ধবী নূপুর নগরের সঙ্গে বাগদান পর্ব আগেই সেরে ফেলেছিলেন ভুবনেশ্বর কুমার। তাই আর বিয়ের পিঁড়িতে বসতে দেরি করছেন না। শোনা যাচ্ছে চলতি মাসের ২৩ তারিখেই বাগদত্তার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় পেসার। কিন্তু তাঁর বিয়ের বিস্তারিত দিনক্ষণ জানলে খানিকটা অবাক হতে পারেন!

কেন? কারণ আগামী ২৩ নভেম্বর মীরাটে নুপূরের গলায় মালা পড়াবেন ভুবি। তবে তিনদিন পর হবে বৌভাতের অনুষ্ঠান। তাও আবার দু’বার করে। মনে প্রশ্ন আসতেই পারে, একেতেই তখন শ্রীলঙ্কা সিরিজ চলবে। তার মাঝেই বিয়ে। তাহলে কেন দু’দিন রিসেপশনের অনুষ্ঠান রাখলেন ভারতীয় পেসার? ভুবির বাবা কিরণ পাল সিং জানাচ্ছেন, “বিয়েতে কেবলমাত্র পরিবার ও আত্মীয় স্বজনদেরই আমন্ত্রণ জানানো হবে। কিন্তু আমরা সকলেই চাই ওঁর বিবাহ অনুষ্ঠানে টিম ইন্ডিয়ার সতীর্থ ও বিসিসিআই-এর কর্মকর্তারাও হাজির হোন। সেই কারণে ৩০ নভেম্বর দিল্লিতে একটি রিসেপশনের আয়োজন করা হচ্ছে। আশা করছি সেই অনুষ্ঠানে সকলেই উপস্থিত থাকতে পারবেন। কারণ শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় টেস্টের জন্য সেই সময় গোটা ভারতীয় দল রাজধানীতেই থাকবে। সে কথা মাথায় রেখেই দিল্লিতে অনুষ্ঠান করা হচ্ছে।”

[যৌন হেনস্তা করেছিলেন ব্লাটার, বিস্ফোরক অভিযোগ মহিলা গোলকিপারের]

আর অপর রিসেপশনটি হবে তার আগে ২৬ নভেম্বর বুলন্দশহরে। বিয়ের তিনদিন পর। আসলে এই শহরেরই লুহারলি গ্রামে আদি বাড়ি ভুবির। তাই পরিবারের সকলের মন রাখতে সেখানেও রিসেপশনের আয়োজন করছেন বর্তমানে দুরন্ত ফর্মে থাকা পেসার। এর আগে ভুবির বাবা জানিয়েছিলেন, “আমরা যত তাড়াতাড়ি সম্ভব বিয়ের ব্যবস্থা করব। কিন্তু আগামী কয়েকমাসে ভারতের অনেকগুলি খেলা রয়েছে। তবে ১০ দিন ফাঁকা পেলেই বিয়ে করবে ছেলে।” শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য আপাতত দলের সঙ্গে কলকাতায় ভুবনেশ্বর। সেই ম্যাচ শেষ হওয়ার পরই বিয়ে সেরে ফেলবেন তিনি। অর্থাৎ হরভজন, যুবরাজ, রোহিতদের মতো এবার ব্যাচেলার তকমা ঘোচাতে চলেছেন ভুবিও।

[সৌরভের সম্পর্কে যাবতীয় তথ্য এবার মিলবে তাঁর ওয়েবসাইটেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে