২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাবেরী ইস্যুতে রণক্ষেত্র চেন্নাই, ধোনিদের ম্যাচ ঘিরে অনিশ্চয়তা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 10, 2018 6:49 pm|    Updated: April 10, 2018 6:51 pm

Cauvery row:Fierce anti-IPL protest erupts in Chepauk

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চেন্নাই বনাম কলকাতা ম্যাচের আগে উত্তপ্ত হয়ে উঠল চিপক চত্বর। আইপিএলের বিরুদ্ধে কট্টরপন্থীদের বিক্ষোভে রীতিমতো রণক্ষেত্রের চেহারা নিল চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামের বাইরের এলাকা। ইতিমধ্যেই সাড়ে তিনশোজন বিক্ষোভকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[চেন্নাইয়ের বিরুদ্ধে আজ ফেভরিট দীনেশের নাইট রাইডার্স]

তীব্র জল সংকটে ভুগছে তামিলনাড়ু। তার মধ্যে আইপিএল নিয়ে এত মাতামাতি কেন? এই প্রশ্নেই সরব হয়েছে বিভিন্ন দল। এমনকী কাবেরী ইস্যুকে সামনে রেখে কেন্দ্রের উপর চাপ বাড়াতে একজোট হয়েছেন দক্ষিণ ভারতের সুপারস্টাররাও। এমন অবস্থায় চেন্নাইয়ে আইপিএল ম্যাচ আয়োজনের ঘোর বিরোধী একদল সংগঠন। তাদের তরফে আগেই জানানো হয়েছিল, ধোনি বনাম দীনেশ কার্তিকদের ম্যাচের আগে চিপকের সামনে প্রতিবাদে সরব হবে তারা। পাশাপাশি স্টেডিয়ামের ভিতরও টিকিট কেটে ঢুকবে একদল বিক্ষোভকারী। যারা ম্যাচ চলাকালীন বিক্ষোভ দেখাবে। তবে এদিন ম্যাচ শুরুর আগেই রণক্ষেত্রে পরিণত হল স্টেডিয়ামের বাইরের চত্বর। পোড়ানো হল চেন্নাই সুপার কিংসের জার্সি। আইপিএল-এর বয়কটের ডাক দিয়েছে তারা। সংগঠনগুলির দাবি, আগে কাবেরী সমস্যার সমাধান করুক কেন্দ্র। প্রতিবাদীদের সঙ্গে যোগ দিয়েছিলেন দক্ষিণী পরিচালক ভারতীরাজাও। বিক্ষোভ মোকাবিলায় আগেই মোতায়েন ছিল চার হাজার পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হল ব়্যাফও। লাঠিচার্জও করা হল। তবে যা খবর, ইতিমধ্যেই স্টেডিয়ামে পৌঁছে গিয়েছেন দুই দলের ক্রিকেটাররা। দর্শকরাও ধীরে ধীরে ভিতরে ঢুকছেন। তবে স্টেডিয়ামকে কড়া নিরাপত্তা বলয়ে ঢেকে ফেলা হলেও তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। ফলে ম্যাচ ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

এরই মধ্যে আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা কেন্দ্রী স্বরাষ্ট্রসচিব রাজীব গৌবার সঙ্গে দেখা করেছেন। ম্যাচের জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থার অনুরোধ জানান শুক্লা। স্বরাষ্ট্রসচিবের তরফে সবরকম নিরাপত্তার আশ্বাস দেওয়ার হয়েছে।

[‘মাঠে অঘটন ঘটলে আমরা দায়ী নই,’ ম্যাচের আগে হুমকির মুখে ধোনির চেন্নাই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে