BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ভারতের স্বাধীনতা দিবসে কী বললেন আফ্রিদি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 15, 2017 7:17 am|    Updated: January 11, 2021 5:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যরাত্রি থেকে স্বাধীনতা দিবস উদযাপনে মেতেছে গোটা দেশ। চলছে শুভেচ্ছা বিনিময়। ৭১ তম স্বাধীনতা দিবসের সকাল থেকেই স্যোশাল সাইটে দেশবাসীকে শুভেচ্ছা জানাচ্ছেন সেলিব্রিটিরা। কে নেই সেই তালিকায়? অমিতাভ বচ্চন, শাহরুখ খান থেকে শুরু করে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান। তবে শুধু অভিনেতা অভিনেত্রীরাই নন, ক্রীড়া জগতের তারকারাও সোশ্যাল সাইটে শুভেচ্ছা জানিয়েছেন দেশবাসীকে। তবে সমস্ত লাইম লাইট কেড়ে নিয়েছেন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদি। ভারতকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি প্রতিবেশী দেশের উদ্দেশে তিনি লিখেছেন, ‘শান্তি, সহিষ্ণুতা ও প্রেমের মধ্যে দিয়ে ঐক্যবদ্ধভাবে মনুষ্যত্বকে বাঁচিয়ে রাখতে হবে।’

 

ভারতীয় ক্রিকেটাররাও সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন দেশবাসীদের। ভারতীয় সেনার উদ্দেশে একটি গান গেয়ে সেই ভিডিও আপলোড করেন ভাজ্জি। টুইটারে শুভেচ্ছা জানান বীরেন্দ্র শেহবাগ ও দীপা কর্মকার।

 

 

 

অন্যদিকে জাতীয় পতাকাকে স্যালুট জানিয়ে নিজের একটি ছবি পোস্ট করেন বিগ বি। টুইটে শুভেচ্ছা জানান শাহরুখ খান। আমেরিকা থেকে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন প্রিয়াঙ্কা চোপড়া।

 

 

Independence Day #Vibes 🇮🇳#MyHeartBelongsToIndia #happyindependencedayindia #jaihind

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

জওয়ানদের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন বরুণ ধাওয়ান। যেখানে বরুণের সঙ্গে গলা মেলাচ্ছেন জওয়ানরা। অন্যদিকে জওয়ানদের একটি ছবি পোস্ট করে তাঁদের শুভেচ্ছা জানান অক্ষয় কুমার।

 

স্বাধীনতার প্রাক্কালে মেলবোর্নে প্রথম ভারতীয় অভিনেত্রী হিসাবে এই বছর জাতীয় পতাকা উত্তোলন করলেন ঐশ্বর্য রাই বচ্চন।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement