BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তিলক ময়দানে আজ জিতলেই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই

Published by: Subhamay Mandal |    Posted: March 1, 2019 4:01 pm|    Updated: March 1, 2019 4:01 pm

Chennai City FC to face Churchill Brothers

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: না, কলকাতার কোনও টিমের লড়াই নয়। না এই লড়াই মহামূল্য উত্তেজক ডার্বিরও নয়। কিন্তু কলকাতার ফুটবল ফ্যানদের চোখ আজকে থাকবে তিলক ময়দানে। গোয়ার যে মাঠে আজই ঠিক হয়ে যেতে পারে আই লিগের চ্যাম্পিয়ন কে। যে তালিকায় অবশ্যই চেন্নাই সিটি এফসি ছাড়া আর কেউ নেই। যাদের প্রতিপক্ষ চার্চিল ব্রাদার্সের মতো কঠিন প্রতিপক্ষ।

আসলে লিগ টেবলের যা অবস্থা তাতে সবদিক থেকেই এগিয়ে চেন্নাই। দুইয়ে থাকা ইস্টবেঙ্গলের তাই চার্চিল বনাম চেন্নাই ম্যাচ দেখা ছাড়া উপায় নেই। এবং ইস্টবেঙ্গল সমর্থকদের প্রার্থনা করতে হবে এই ম্যাচে যাতে হারে চেন্নাই। কেন? আসলে এই ম্যাচ জিতলেই ৪৩ পয়েন্ট নিয়ে চেন্নাই প্রথমবার আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পাবে শুক্রবার। ইস্টবেঙ্গলের যে দু’টো ম্যাচ বাকি থাকবে তা কার্যত নিয়মরক্ষার হয়ে যাবে। কারণ দুটো ম্যাচ জিতলেও ৪২ পয়েন্টে আটকে থাকবে। তাই আজ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লে চেন্নাই চ্যাম্পিয়ন।

[রিয়েল কাশ্মীরের বিরুদ্ধে জয়, লিগের আশা জিইয়ে রাখল ইস্টবেঙ্গল]

শুক্রবারের তিলক ময়দান সাক্ষী থাকতে চলেছে আরও এক ব্যক্তিগত যুদ্ধের। চেন্নাইয়ের পেদ্রো মানজি বনাম চার্চিলের স্ট্রাইকার উইলিস প্লাজার। লড়াইটা কী? সর্বোচ্চ গোলদাতার আসনে বসার। ১৮ গোল দিয়ে চার্চিলের প্লাজা এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতার তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন। তাঁর একটা গোল বেশি করে শীর্ষে রয়েছেন চেন্নাইয়ের স্প্যানিশ স্ট্রাইকার পেদ্রো মানজি (১৯)। তাই তিলক ময়দানে আজ জোড়া লড়াই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে