Advertisement
Advertisement
IPL IPL 2023 Virat Kohli Chris Gayle

‘এতদিন বড় একা ছিলাম’, কোহলি ছ’সেঞ্চুরির রেকর্ড ছোঁয়ার পরে ‘বিরাট’ বার্তা গেইলের

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বিধ্বংসী সেঞ্চুরি হাঁকান কোহলি।

Chris Gayle reacts to Virat Kohli equalling his IPL record । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:May 20, 2023 3:42 pm
  • Updated:May 20, 2023 3:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানরাইজার্স হায়দরাবাদের (SRH) বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করে ক্রিস গেইলকে (Chris Gayle) ছুঁয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)।

আইপিএলের ইতিহাসে ‘ক্যারিবিয়ান দৈত্য’র নামের পাশে লেখা রয়েছে ৬টি সেঞ্চুরি।সানরাইজার্স বোলারদের ধ্বংস করে বিধ্বংসী শতরান করেন কোহলি। আর তার ফলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তারকার আইপিএলে সেঞ্চুরি সংখ্যা হল ৬।

Advertisement

[আরও পড়ুন: আইপিএলে বিরল রেকর্ড যশস্বীর, বিদায়ের দিনও ঝামেলায় জড়ালেন পাঞ্জাবের তারকা]

ছ’টি আইপিএল সেঞ্চুরির মালিক হওয়ায় কোহলিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন গেইল। উল্লেখ্য, একসময়ে কোহলির সতীর্থ ছিলেন ক্যারিবিয়ান তারকা। জিও সিনেমায় গেইল বলেছেন, ”ওয়েলকাম ইয়ং ম্যান অ্যান্ড ওয়েলকাম টু দ্য হায়েস্ট সেঞ্চুরি মেকার্স ক্লাব। আমি এতদিন বড় একা ছিলাম। একা একা থাকতে ভাল লাগছিল না। কাউকে পাশে চাইছিলাম। এখন আমি একজনকে পেয়ে গিয়েছি। বিরাট, এখন আমরা একসঙ্গে কথা বলতেই পারি।” 

Advertisement

 

উল্লেখ্য, গেইলের বক্তব্যের সঙ্গে অনেকেই অভিনব বিন্দ্রার মন্তব্যের মিল খুঁজে পাচ্ছেন। ২০০৮ সালের বেজিং অলিম্পিকে শুটিংয়ে সোনা জিতেছিলেন অভিনব বিন্দ্রা। তার পরে দীর্ঘ সময়ে সোনা আসেনি দেশে। ২০১৬ সালের রিও অলিম্পিকে পিভি সিন্ধু ফাইনালে পৌঁছন। যদিও স্পেনের ক্যারোলিনা মারিনের কাছে হেরে গিয়ে সোনা হাতছাড়া করেন সিন্ধু।

ফাইনালের আগে বিন্দ্রা টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন হয়াদরাবাদি তারকাকে। সেই সময়ে বিন্দ্রা লিখেছিলেন, ”আমার সঙ্গে এক ক্লাবে যোগ দাও। অপেক্ষায় রয়েছি আমি। তুমি জানো না, আমি কত একা।” রিওতে সোনা আসেনি ভারতে। কিন্তু চার বছর পরে নীরজ চোপড়া সোনা জিতে বিন্দ্রার আক্ষেপ দূর করেন। 

 

উল্লেখ্য, সানরাইজার্সের বিরুদ্ধে সেঞ্চুরির পরে কোহলিকে বলতে শোনা গিয়েছিল, ”এমনিতেই অনেক চাপ ছিল আমার ওপর। বাইরের মানুষরা আমাকে নিয়ে কী বলছে তাকে ইদানিং আর গুরুত্ব দিই না।”

[আরও পড়ুন: ময়দানে ‘ফ্যানবেস’ বাড়ানোই লক্ষ্য! পুরুষদের সঙ্গে মহিলা ও নার্সারি দলও নামাচ্ছে মতুয়ারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ