১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চলতি আইপিএল-এ অনিশ্চিত হয়ে পড়লেন ক্রিস লিন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 10, 2017 2:36 pm|    Updated: July 11, 2018 11:01 am

Chris Lynn likely to stay away from IPL 10 matches owning injury

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “হে ক্রিকেট ঈশ্বর, আমি কি কিছু ভুল করেছি?” চোটের কারণে মাঠ ছাড়ার পর এমনই আক্ষেপের সুর শোনা গেল কেকেআর সদস্য ক্রিস লিনের গলায়।

প্রথম ম্যাচেই ইতিহাস গড়েছিলেন। রাজকোটে গুজরাটের বিরুদ্ধে অপরাজিত ৯৩ রান করে ম্যাচ সেরা হয়েছিলেন অজি ব্যাটসম্যান। দ্বিতীয় ম্যাচেও ৩২ রান ঝুলিতে ভরেছিলেন। দু’ম্যাচে ১২৫ রানের দৌলতে অরেঞ্জ ক্যাপও এখন তাঁর মাথাতেই শোভা পাচ্ছে। কিন্তু বিপত্তি ঘটল রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফিল্ডিংয়ের সময়। জো বাটলারকে প্যাভিলিয়নে ফেরাতে ডাইভ দেন তিনি। তখনই কাঁধে চোট লাগে। ছুটে আসেন নাইট দলের ফিজিও অ্যান্ড্রু লিপাস। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়তে হয় লিনকে। পরে দেখা যায়, আইস প্যাক কাঁধে চাপিয়ে বসে আসেন তিনি। প্রায় জেতা ম্যাচ হাতছাড়া হওয়ার পর হতাশ লিন টুইটারে লেখেন, “ক্রিকেট ঈশ্বর, আমি কি কিছু ভুল করেছি?” আর এই টুইট ঘিরেই শুরু হয়েছে নয়া জল্পনা।

VRP__0919

[খোশমেজাজে নাচছেন ‘ক্যাপ্টেন কুল’, ভাইরাল ভিডিও]

শোনা যাচ্ছে, চোট এতটাই গুরুতর যে বাকি টুর্নামেন্টে হয়তো আর মাঠে নামা হবে না তাঁর। যদিও ফ্র্যাঞ্চাইজির তরফে লিনের চোটের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে লিনের টুইটেই তাঁর অনিশ্চয়তার ধোঁয়াশা ছড়িয়েছে। সোমবার ২৭ বছরে পা দিলেন তিনি। কিন্তু জন্মদিনে একেবারেই মন ভাল নেই তাঁর।

গত ১৮ মাসে এই নিয়ে তৃতীয়বার চোট পেলেন লিন। গত বছর শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলার সময় বাঁ-কাঁধে চোট পেয়েছিলেন। ২০১৪ সালেও এই কাঁধেই অস্ত্রোপচার হয়েছিল তাঁর। চলতি আইপিএল-ও ঘটল একই ঘটনা। তবে কেকেআর ভক্তদের আশা দ্রুত সুস্থ হয়ে দলে যোগ দেবেন দুরন্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যান।

[গাড়ি থামিয়ে যুবকদের হেলমেট পরার আর্জি শচীনের, VIRAL ভিডিও]

ছবি সৌজন্যে বিসিসিআই

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে