BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দু’সপ্তাহ আগেই মারা গিয়েছেন মা, এবার করোনায় বোনকেও হারালেন ভারতীয় মহিলা ক্রিকেটার

Published by: Sulaya Singha |    Posted: May 6, 2021 5:06 pm|    Updated: May 6, 2021 5:34 pm

After mother's demise, Veda Krishnamurthy loses her sister to COVID-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের দুঃসংবাদ ভারতীয় প্রমিলাবাহিনীর অলরাউন্ডার বেদা কৃষ্ণমূর্তির (Veda Krishnamurthy) পরিবারে। সপ্তাহ দুয়েক আগেই করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছিলেন তাঁর মা। আর এবার মারণ ভাইরাস কেড়ে নিল ক্রিকেটারের বোনকেও।

করোনার (Corona Virus) দ্বিতীয় ঢেউ তছনছ করে দিল বেঙ্গালুরুর তারকার সংসারকে। গত দু’সপ্তাহে বেদার উপর দিয়ে যেন ঝড় বয়ে চলেছে। গত মাসেই তাঁর পরিবারের করোনা পরীক্ষা করা হয়েছিল। দেখা যায়, বেদার মা এবং বোন ভাটসালা দু’জনেই করোনা আক্রান্ত। ধীরে ধীরে তাঁর মায়ের শারীরিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে।গত ২৪ এপ্রিল করোনা যুদ্ধে হার মানেন তিনি। টুইটারে শোক সংবাদ দিয়ে সকলকে বেদা অনুরোধ জানিয়েছিলেন, তাঁর বোনের জন্য প্রার্থনা করতে। তখনও ভাটসালার অবস্থা স্থিতিশীল ছিল বলেই জানা গিয়েছিল। কিন্তু আজ, বৃহস্পতিবার সব শেষ। বেদার প্রাক্তন কোচ ইরফান সইত ইনস্টাগ্রামে ভাটসালার মৃত্যুর খবর জানান। মারণ ভাইরাস যেভাবে ভারতীয় তারকার পরিবারের দু’টি প্রাণ ছিনিয়ে নিল, তাতে শোকাহত তাঁর অনুরাগীরাও। সোশ্যাল মিডিয়ায় সহানুভূতি প্রকাশ করেছেন প্রত্যেকেই।

[আরও পড়ুন: দিল্লিতে কুস্তিগিরের মৃত্যুর ঘটনায় নাম জড়াল অলিম্পিয়ান সুশীল কুমারের, দায়ের FIR]

ক্রমেই ভয়াবহ হয়ে উঠছে নোভেল করোনা ভাইরাস। গোটা দেশে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বৃহস্পতিবারই দৈনিক সংক্রমণের সংখ্যা পেরিয়েছে ৮ লক্ষের গণ্ডি। প্রাণ হারিয়েছেন প্রায় ৪ হাজার মানুষ। কোভিডের কোপে স্থগিত হয়ে গিয়েছে আইপিএলও। একাধিক শহরে জারি লকডাউন। ইতিমধ্যেই করোনার বলি হয়েছেন বিনোদন জগতের নামী সেলিব্রিটি থেকে খেলার দুনিয়ার একাধিক তারকা। মারণ ভাইরাসের সঙ্গে লড়াইয়ে এবার হেরে গেলেন বেদার মা ও বোন। টুইটারে করোনা আক্রান্তদের জন্য বারবার সাহায্য চাইতে দেখা গিয়েছিল ভারতীয় মহিলা দলের অলরাউন্ডারকে। স্বজনবিয়োগে তিনিই এখন শোকস্তব্ধ।

[আরও পড়ুন: IPL 2021: আইপিএলে ফের গড়াপেটার ছায়া, গ্রেপ্তার দিল্লি স্টেডিয়ামের সাফাইকর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement